• শিরোনাম


    কাতারে বাংলাদেশ কমিউনিটির সুধীজনের সম্মানে মধ্যাহ্নভোজ

    | ৩০ নভেম্বর ২০২০ | ১২:১৯ পূর্বাহ্ণ

    কাতারে বাংলাদেশ কমিউনিটির সুধীজনের সম্মানে মধ্যাহ্নভোজ


    কাতারস্থ বাংলাদেশ কমিউনিটির সুধীজন, সাংবাদিক ও শুভাকাঙ্ক্ষীদের সম্মানে মধ্যাহ্নভোজ ও প্রবাসীদের সার্বিক মঙ্গল কামনায় দোয়া মাহফিলের আয়োজন করে বাংলাদেশী মালিকানাধীন কুইক সল্যুশন ট্রেডিং কন্ট্রাক্টিং এন্ড ক্লিনিং। এ সময় পৃথক পৃথক ব্যবস্থাপনায় কমিউনিটির পাঁচ শতাধিক নারী-পুরুষ উপস্থিত থেকে মধ্যাহ্নভোজ ও দোয়ায় অংশগ্রহণ করেন।
    এনটিভির কাতার প্রতিনিধি জানান, ভোজনপর্ব শেষে চেয়ারম্যান এবিএম দিদারুল আলম আরজুর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন আল নূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটর সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক আমিনুল হক, বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজু, চাঁদপুর সমিতির সভাপতি মানিক হোসেন, ফেনী সমিতির সভাপতি শহীদুল্লাহ্ হায়দার, নোয়াখালী ঐক্যপরিষদের সভাপতি আবদুল মতিন পাটোয়ারী সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, এদের পরিবারবর্গ ও সাংবাদিকবৃন্দ।

    কোম্পানীর চেয়ারম্যান দিদারুল আলম ও মহাব্যবস্থাপক কামরুন্নাহার পপি অভ্যাগত অতিথিদের স্বাগত জানান । তাদের আমন্ত্রণ গ্রহণ করার জন্য তারা অতিথিদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।



    এসময় পরিচালক মীর মোহাম্মদ ইব্রাহিম, ব্যবস্থাপক শাখাওয়াত হোসেন, একান্টস অফিসার ফাইজার মোহাম্মদ ত্বোহা, জনসংযোগ কর্মকর্তা জলি গারসিয়া রিমরোজা, ফামি কনডেস লজাদা সহ
    কোম্পানীর শতাধিক কর্মকর্তা কর্মচারি এ সময় উপস্থিত ছিলেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম