• শিরোনাম


    কাতারে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

    কাতার প্রতিনিধি | ৩১ মে ২০২১ | ৪:৩৭ অপরাহ্ণ

    কাতারে বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটির সংবাদ সম্মেলন অনুষ্ঠিত


    করোনা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে কাতারের রাজধানী দোহার অদূরে সেন্ট্রাল মার্কেট এলাকার একটি অফিসে কাতার বঙ্গবন্ধু পরিষদ কেন্দ্রীয় কমিটি সাম্প্রতিক কিছু বিষয় নিয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করে।
    ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফির সঞ্চালনায় সংবাদ সম্মেলনে বক্তব্য পাঠ করেন সংগঠনের সভাপতি মোহাম্মদ মুসা। তিনি জানান, সম্প্রতি মূল কমিটিকে না জানিয়ে কতিপয় বিপদগামী সদস্য বঙ্গবন্ধু পরিষদ কাতার কেন্দ্রীয় কমিটি ঘোষণা করে। যা সম্পূর্ণ অবৈধ। তিনি এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে এতে বিভ্রান্ত না হয়ে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান। তিনি জানান, বঙ্গবন্ধু পরিষদের মত একটি বুদ্ধিভিত্তিক সংগঠনকে কাতারে শক্তিশালী করার জন্য নানা ভাগে বিভক্ত কমিটিগুলোকে একীভূত করার প্রক্রিয়া অব্যাহত থাকবে।

    সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিতি ছিলেন উপদেষ্টা হোসেন শহীদ সোহরাওয়ার্দী সারোয়ার, সিনিয়ির সহ-সভাপতি আবদুল গোফরান, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল জলিল, রাউজান সমিতির সভাপতি মো: মুহসীন চৌধুরী, ফটিকছড়ি সমিতির সভাপতি তৈয়বুর রহমান সহ সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দ।
    অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
    ফিলিস্তিন সহ পৃথিবীর বিভিন্ন দেশে নির্যাতিত মুসলমানদের পাশাপাশি দেশবাসী ও প্রবাসীদের কল্যাণে দোয়ার মধ্যদিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম