• শিরোনাম


    কাতারে ফেনী গ্রুপের নতুন প্রতিষ্ঠান ফেনী ট্রেডিং কন্ট্রান্টিং এর যাত্রা শুরু

    নাফিন মাহমুদ, কাতার থেকে | ০৫ মার্চ ২০১৯ | ১২:৩৩ অপরাহ্ণ

    কাতারে ফেনী গ্রুপের নতুন প্রতিষ্ঠান ফেনী ট্রেডিং কন্ট্রান্টিং এর যাত্রা শুরু

    প্রবাসে বাংলাদেশীদের বহুমুখী কর্মসংস্থানের লক্ষ্যে দ্বীনী আলোচনা ও দোয়া মাহফিলের মাধ্যমে কাতারের রাজধনী দোহা’র বাংলাদেশেী অধ্যূষিত এলাকা মুনতাজায় বাংলাদেশী মালিকানাধী ফেনী ট্রেডিং, কন্ট্রান্টিং, সার্ভিস এর যাত্রা শুরু হলো।

    শাহ আলম খন্দকারের পরিচালনায় প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী মোহাম্মদ ইমরানের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন তার বাবা কামাল উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন কমিউনিটি নেতা মো: আবু সায়েদ, লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি অধ্যাপক আমিনুল হক ও সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন শামীম ও মোকাররম আলী সাদ।
    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইমরানের চার ভাই যথাক্রমে আবদুল কাদের জিলানী, আলাউদ্দিন আজাদ, আরিফুল ইসলাম ও তারিকুল ইসলাম । দ্বীনী আলোচনা ও দোয়া পরিচালনা করেন হাফেজ আব্দুল্লাহ।
    নতুন এ প্রতিষ্ঠানে হুকুমি সার্ভিস, বাংলা-ইংরেজি-আরবি টাইপিং, ভিসা প্রসেসিং, ফটোকপি,স্ক্যানিং, বাইন্ডিং, ম্যানপাওয়ার সাপ্লাই, জেনারেল ক্লিনিং, কন্ট্রাক্টিং সহ বহুমুখী কাজ সুযোগ রয়েছে।
    পাঁচ বছর সফলতার সাথে ব্যবসা পরিচালনার জন্য মালিক ইমরান মহান আল্লাহর দরবারে শুকরিয়া জানানোর পাশাপাশি মুনতাজা এলাকায় বসবাসরত বাংলাদেশীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম