• শিরোনাম


    কাতারে ধর্ম মন্ত্রণালয়ের সম্মাননা পেলেন বাংলাদেশের আলেম ইউসুফ নূর

    কাতার প্রতিনিধি | ০৭ জুলাই ২০২১ | ১১:০২ অপরাহ্ণ

    কাতারে ধর্ম মন্ত্রণালয়ের সম্মাননা পেলেন বাংলাদেশের আলেম ইউসুফ নূর

    এবার কাতার ধর্ম মন্ত্রণালয়ের দাওয়া প্রতিষ্ঠান কাতার ইসলামীক কালচারাল সেন্টারের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার ও বিশেষ সম্মাননাপত্র পেয়েছেন আল নূর কালচারাল সেন্টার কাতারের নির্বাহী পরিচালক, বাংলাদেশী আলেম মাওলানা ইউসুফ নূর।

    সম্প্রতি কাতার ইসলামীক কালচারাল সেন্টারের দাওয়াহ বিভাগের অন্যতম সুপারভাইজার শাইখ শাউর আহমদ আল আজহারী মাওলানা ইউসুফ নূরের হাতে এ সম্মাননা তুলে দেন।



    এ সময় সেক্রেটারি শাইখ মহিউদ্দিন দাইরী মাওলানা ইউসুফ নূরের প্রশংসা করে বলেন, কমিউনিটির মাঝে আপনার ইসলামী ও সামাজিক তৎপরতা আমরা শ্রদ্ধার সাথে স্মরণ করি। আপনার এই কর্মতৎপরতা সর্বত্র ছড়িয়ে পড়ুক এ কামনা করছি।

    কাতার ইসলামীক কালচারাল সেন্টার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়ে মাওলানা ইউসুফ নূর বলেন, কাতার কালচারাল সেন্টার কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই।

    এই উপহার ও সম্মাননা আমাদের উৎসাহিত ও অনুপ্রাণিত করবে। আল্লাহর কাছে প্রার্থনা, তিনি যেন আমৃত্যু দ্বীন ও উম্মাহর খেদমতে থাকার তাওফিক দান করেন।

    উল্লেখ্য, কাতার প্রবাসী বাংলাদেশী আলেম মাওলানা ইউসুফ নূর তিনি দীর্ঘ ২৪ বছর কাতার ধর্মমন্ত্রনালয়ে সুনামের সাথে ইমাম ও খতিবের দায়িত্ব পালন করছেন।

    তিনি দীর্ঘ ১৮ বছর কাতার ইসলামিক কালচারাল সেন্টারে দায়ী, ওয়ায়েজ ও আরবী ভাষা প্রশিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। দাওয়াতি কাজে আরব আমিরাত ও আমেরিকা-সহ বিভিন্ন দেশে সফর করেছেন। এছাড়া তিনি বাংলাদেশী অনলাইন পোর্টাল নূর নিউজের উপদেষ্টা সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম