• শিরোনাম


    কাতারে জমকালো আয়োজনে ক্রিকেটখোর প্রিমিয়াম লীগ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

    রিপোর্ট: সি এম হাসান। | ২৫ ফেব্রুয়ারি ২০১৯ | ৭:০৭ অপরাহ্ণ

    কাতারে জমকালো আয়োজনে ক্রিকেটখোর প্রিমিয়াম লীগ ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

    ক্রিকেটখোর কাতার কমিউনিটি কৃতক আয়োজিত কাতারের আল-সাদ কাজোরিয়া ক্রিকেট গ্রাউন্ডে আয়োজন করা সি পি এল ( ক্রিকেটখোর প্রিমিয়াম লীগ) ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
    সি এম হাসানের সঞ্চালনায় ও এন্থ্যনি গোমেজের সভাপতিত্বে মো: ফয়সাল খানের পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
    এন্থ্যনি গোমেজ ফিতা কেটে সি পি এল এর ওপেনিং করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন
    সবাই বাংলাদেশের জাতীয় সংগীত পাঠের মাধ্যমে চকবাজার ট্রাজেডিতে নিহতদের আত্মার মাগফিরাত কামনা করে এবং পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে ১ মিনিট নিরবতা পালন করে কালো ব্যাজ পরে মাঠে নামে ক্রিকেটখোর খেলোয়াড়রা।

    অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে কাতার ক্রিকেট অ্যাসোসিয়েশনের কর্মকর্তা ও কাতার জুনিয়র ক্রিকেট টিমের কোচ এবং কাতার বাংলাদেশ টিম এর কর্মকর্তা আমিনুল ইসলাম কে সি এম হাসান ফুল দিয়ে বরণ করে নেন।
    প্রধান অতিথি আমিনুল ইসলাম চ্যাম্পিয়ন টিম ” ক্রিকেটখোর ২১ ” এর ক্যাপ্টেন জিকু আশরাফকে চ্যাম্পিয়ন ট্রফি এবং ২০১৯ এর রানার্স আপ টিম “ক্রিকেটখোর ১৬” এর ভাইস ক্যাপটেন রাকিবুল ইসলামের হাতে রানার্স আপ ট্রফি তুলে দেন।



    টুর্নামেন্টের সেরা বোলার হিসাবে জিকু আশরাফকে ট্রপি, সেরা ব্যাটসম্যান আকতারকে ট্রপি এবং টুর্নামেন্ট সিরিজ ট্রপিট তুলে দেন সোহেলের হাতে

    এবং পর্যায়ক্রমে ম্যান অফ দ্যা ম্যাচের জন্যে মেডেল দেওয়া হয় আল-আমিন, রাকিবুল, সোহেল ও আশাদুলকে
    সেরা অ্যাম্পিয়ার হিসাবে ফেরদাউস তৌহিদ কে ক্রিকেটখোর এর কলম ও মেডেল দেওয়া হয় এবং সকল এ্যাকটিভ মেম্বারদেরকে সিএম হাসান ক্রিকেটখোর এর সম্মান সূচক কলম তুলে দেন এবং জাকারিয়া মাসুদকে “প্লেয়ার অফ দ্যা ইয়ার” ঘোষণা করা হয়।
    প্রধান অতিথি সব সময় ২৪/৭ ক্রিকেট এবং ক্রিকেটখোর কাতারের পাশে থাকবেন বলে আশ্বাস দিয়েছেন এবং বিশেষ বক্তব্য রাখেন জাকারিয়া মাসুদ, সি এম হাসান, জিকু আশরাফ, রাকিবুল ইসলাম, দেওয়ান মুন্না, নুরুল হুদা মোহন, ফেরদাউসদ তৌহিদ সহ আরো অনেকে।

    ক্রিকেট নিয়ে ক্রিকেটখোরের সাথে থেকে এই বন্ধন শক্ত রেখে এগিয়ে যাওয়ার অঙ্গীকার এর মাধ্যমে টুর্নামেন্ট এর সমাপ্তি ঘোষণা করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম