• শিরোনাম


    কাতারে কাক সুপার ষ্টার গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্টের উদ্বোধন

    কে.এম. সুহেল আহদমদ,কাতার থেকেঃ | ০৯ ডিসেম্বর ২০১৮ | ৬:২৮ অপরাহ্ণ

    কাতারে কাক সুপার ষ্টার গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্টের  উদ্বোধন

    কাক সুপার ষ্টার কাতার’র আয়োজনে ৭ ডিসেম্বর(শুক্রবার) রাজধানী দোহার ফিরুজক্লীব মাঠে ‘কাক সুপার ষ্টার গোল্ডকাপ কাবাডি টুর্ণামেন্ট’ এর উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।
    রেফারী মোঃ আলাল খান ও জমসেদ হোসেনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত খেলায় ওরা ছয়জন ভাটেরা ৫-৩ পয়েন্টে মুক্তাদিপুর তরুণ সংঘকে পরাজিত করে জয় লাভ করতে সক্ষম হয়।
    খেলা শেষে আলোচনা পর্বের সভাপতির দয়িত্ব পালন করেন ক্লাবের সভাপতি সুমন আহমদ।সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তাজের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা পর্বে স্বাগত বক্তব্য রাখেন শাহ আলম।
    এসময় প্রধান অতিথি ছিলেন জালালাবাদ এসোসিয়েশন কাতারের সভাপতি
    নজরুল ইসলাম (সি, সি),বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ থেকে আগত কুলাউড়ার আলমগীর আলম সাহান,কমিউনিটি নেতা কপিল উদ্দিন, কাতার জালালাবাদের আহমেদ মালেক,এনাম উদ্দিন, ইঞ্জিনিয়ার আব্দুল ওয়াদুদ,খছরু মিয়া পংকি, কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি ও ক্লাবের উপদেষ্টা শাহাজান মিয়া,সম্পাদক জয়নাল হোসেন, কাতার শ্রমিক লীগ সভাপতি তাজুল ওয়াহিদ, যুবলীগ সভাপতি জাকির হোসেন, জুড়ি ওয়েলফেয়ারের আবুল হাসান, রিয়াজ উদ্দিন, আব্দুর রব,কুলাউড়া এসোসিয়েশনের সাহেদ আহমদ সাদ,ফয়েজ খান,দেলোয়ার বকস্,কাতার জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম ফুল,ক্লাবের উপদেষ্টা লোকমান সিদ্দিকী,আব্দুর রহিম, আলাল খান,মখলিছ হোসেন,ক্লাবের কার্যকরী কমিটি ও টূর্ণামেন্ট পরিচালনা কমিটির নেতৃবৃন্দের মধ্যে ইকবাল হোসেন ফায়েক,জমসেদ হোসেন, খালেদ আহমদ, হারুন সিদ্দিকী, শেখ আমিনুল ইসলাম রাসেল,মারুফ আহমদ,রাসেল আহমদ,শাহ আলম, জীবন রহমান, এনামুল ইসলাম,তারেক হাসান,আব্দুল আজাদ, হেলাল, সামাদ,খয়ের, বাবলু,রিপন,হারুন,তারেক, নাঈম,রুমেল,জমির,রাকিব,ইমন,সিপু, আব্বাস,হাবীব ও ক্লাবের সকল নেতৃবৃন্দসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠানে বক্তাদের বক্তব্যে নিম্নোক্ত কথাগুলো ফুটে উঠেছে যে,
    প্রবাসের মাটিতে বাংলাদেশের জাতীয় খেলা কাবাডির আয়োজন করায় সত্যি কাক সুপার স্টার ক্লাব ধন্যবাদ পাওয়ার যোগ্য।প্রবাসীদের আনন্দ দেওয়াই যেন ক্লাবটির নেশা হয়ে গেছে, বাংলাদেশ কমিউনিটি কাতারের একটি প্রিয় সংগঠন হিসাবে প্রতিষ্টিত হতে পেরেছে তাই ক্লাবের সকল নেতৃবৃন্দকে বক্তারা অভিনন্দন জানানো।
    উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ থেকে আগত কুলাউড়ার বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজ সেবক আলমগীর হোসেন সাহান কে ক্লাবের পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
    পরিশেষে, ক্লাবের সভাপতি সুমন আহমদ সকলকে ধন্যবাদ জানান ও টর্ণামেন্টের সফল সমাপনী করার জন্য সকলের সাহায্য সহযোগিতা কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম