• শিরোনাম


    কাতারে কবি আল মাহমুদের স্মরণে দোয়া মাহফিল করেছে সাংবাদিক এসোসিয়েশন।

    শফিক তালুকদার, কাতার থেকে | ২২ ফেব্রুয়ারি ২০১৯ | ২:৩৩ অপরাহ্ণ

    কাতারে কবি আল মাহমুদের স্মরণে দোয়া মাহফিল করেছে সাংবাদিক এসোসিয়েশন।

    একুশের পদক ও বাংলা একাডেমি সাহিত্য পুরস্কারসহ নানা পুরস্কারে ভূষিত সদ্য প্রয়াত কবি ও সাংবাদিক আল মাহমুদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া এবং তাঁর জীবন ও সাহিত্য নিয়ে আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতার।

    বুধবার নাজমার স্থানীয় দাওয়াত রেস্তোরাঁয় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অধ্যাপক আমিনুল হক।প্রধান অতিথি ছিলেন কাতার বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক আনোয়ারুল হাসান।সাধারণ সম্পাদক সাহাবুদ্দিন শামীমের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম।



    বিশেষ অতিথি বক্তব্য রাখেন প্রভাষক আবু শামা, মাওলানা ইউসুফ নূর, শিক্ষক তাফসির উদ্দিন,ক্রিকেট কোচ আমিনুল ইসলাম,সোলাইমান খান,রাজ রাজিব, তৌফিক-ই-চৌধুরী প্রমূখ।অন্যান্যদের মধ্যে বক্তব্য ও কবিতা আবৃত্তি করেন প্রকৌশলী তানিম, কবি শামস রবি ও নূরে আলম জাহাঙ্গীর।

    আরো উপস্থিত ছিলেন,শাহ আলম খন্দকার, শফিকুল ইসলাম তালুকদার,সিএম হাসান, মোশারফ হোসেন জনি, শেখ ফারুক, ইকবাল হোসেন রনি,বাপ্পী রেজা, ইয়াকুব খান, মোহাম্মদ খায়েস প্রমূখ।

    বক্তারা বলেন, নশ্বর এ পৃথিবীতে কবি না থাকলেও তাঁর অমর কীর্তিই তাঁকে মানুষের মাঝে বাঁচিয়ে রাখবে চিরকাল।পরে মরহুমের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম