• শিরোনাম


    কাতারে এনটিভির ১৯তম জন্মদিন উদযাপন

    কাতার প্রতিনিধি | ০৫ জুলাই ২০২১ | ৩:১৭ অপরাহ্ণ

    কাতারে এনটিভির ১৯তম জন্মদিন উদযাপন

    করোনা পরিস্থিতিতে সরকারি নির্দেশনা মেনে টীকাগ্রহণকারী প্রবাসীদের নিয়ে এনটিভির ১৯তম জন্মদিন সীমিত পরিসরে উদযাপন করেছে এনটিভি নিউজ কাতার।বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের সহযোগিতায় ও প্রবাসী বাংলাদেশীদের সমর্থনে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনটিভি’র কাতার প্রতিনিধি, বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশেনের সভাপতি ও কাতারস্থ বাংলাদেশ স্কুল এন্ড কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ এ.কে.এম. আমিনুল হক । কাতার প্রবাসীদের এ মিলন মেলায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ দূতাবাসের নবনিযুক্ত সম্মানিত কাউন্সিলর ও মান্যবর রাষ্ট্রদূতের প্রতিনিধি ম্যাডাম মোবাশ্বেরা কাদেরী। বিশেষ অতিথি ছিলেন দূতাবাসের বিদায়ী তৃতীয় সচিব জনাব এ.কেএম. মনিরুজ্জামান চৌধুরী এবং বাংলাদেশ কমিউনিটির সম্মানিত সভাপতি প্রকৌশলী আনোয়র হোসেন আকন।



    বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশনের যুগ্ম-সাধরণ সম্পাদক সি.এম. হাসানের সঞ্চালনায় শুরুতেই ফুল দিয়ে অতিথিদের বরণ করে নেন সাধারণ সম্পাদক জনাব শাহবুদ্দিন মোহাম্মদ শামীম, ক্রীড়া সম্পাদক জনাব কে.এম. সোহেল, প্রচার সম্পাদক জনাব জয়নাল আবেদীন আজাদ ।

    ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক ও আওয়ার কণ্ঠের সম্পাদক নূরে আলম জাহাঙ্গীরের পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়। কো
    রআন তেলাওয়াতের পর করোনাকালে দেশ-বিদেশে মৃত্যুবরণকারী বাংলাদেশীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন ধর্ম মন্ত্রণালয়ের ইমাম ও খতিব এবং আলনূর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক মাওলানা ইউসুফ নূর।

    কমিউনিটির পক্ষ থেকে এনটিভির জন্মদিনে শুভেচ্ছা জানান ও সাফল্য কামনা করেন বাংলাদেশ কমিউনিটির সভাপতিমণ্ডলীর সদস্য জনাব সফিকুল ইসলাম তালুকদার বাবু, জনাব সফিকুল কাদের, জনাব শাহজাহান সাজু, কাতার বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ড. আনোয়ারুল হাসান ও অ্যারাবিয়ান এক্সচেঞ্জের মহাব্যবস্থাপক জনাব নূরুল কবির চৌধুরী।

    অনুষ্ঠানে দেশে ও প্রবাসে কর্মসংস্থান সৃষ্টি ও মানবকল্যাণে অগ্রণী ভূমিকার রাখার স্বীকৃতি স্বরূপ কয়েকজনকে ‘সফল প্রবাসী উদ্যোক্তা’ ও ‘মানবসেবী’ সম্মাননায় ভূষিত করা হয়।

    বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও সুধীজন কাতার প্রতিনিধি আমিনুল হক কাজলকে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে এনটিভি পরিবারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। নেতৃবৃন্দ আশা করেন এনটিভি বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের মধ্যদিয়ে দেশ-বিদেশে যে দৃঢ় অবস্থান তৈরি করেছে -তা অক্ষুণ্ণ রাখার পাশাপাশি প্রতিদিন নিজেকে অনন্য উচ্চতার নিয়ে যেতে দৃঢ়তার সাথে এগিয়ে যাবে।

    এক ভিডিও বার্তায় এনটিভির প্রধান বার্তা সম্পাদক জহিরুল আলম এনটিভি নিউজ কাতারের এ আয়োজনে উপস্থিত মিলনমেলায় দূতাবাসের কর্মকর্তাবৃন্দ ও কমিউনিটির নেতৃবৃন্দ কে এনটিভি পরিবারের পক্ষ থেকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।অনুষ্ঠানে তিনি চার লক্ষাধিক প্রবাসী বাংলাদেশীদের মধ্যথেকে দেশে ও প্রবাসে কর্মসংস্থান সৃষ্টি ও মানবসেবায় অবদান রাখার জন্য ‘প্রবাসী সফল উদ্যোক্তা’ সম্মাননাপ্রাপ্তদের অভিনন্দন জানান।

    প্রধান অতিথি সম্মাননাপ্রাপ্তদের হাতে ক্রেস্ট তুলে দেন ও তাঁদের অভিনন্দন জানান। ‘সফল প্রবাসী উদ্যোক্তা’-সম্মাননাপ্রাপ্তরা হলেন, সফিকুল ইসলাম তালুকদার বাবু, জনাব সফিকুল কাদের, জনাব জসীমউদ্দিন আহমদ দুলাল, জনাব আবদুল মতিন পাটোয়ারী, জনাব আবদুল আজিজ খান সি.আই.পি, জনাব শরিফুল হক সাজু, জনাব মোহাম্মদ নজরুল ইসলাম ভূঁইয়া, জনাব আলমগীর হোসেন আলী, জনাব মো: মানিক হোসেন, জনাব আবদুল কাদির, হাজী মোহাম্মদ বাশার সরকার, জনাব নাজমুল হোসেন জাবেদ, জনাব ‍সিরাজুল আলম খান, জনাব নূর সালাম ফিলিপ, জনাব নূরুল আলম, জনাব মাহবুবুর রহমান চৌধুরী, জনাব সালেহ আহমদ খোকন, জনাব শাহ আলম খান, জনাব মাহমুদুল হাসান চৌধুরী ও প্রকৌশলী ফারুক আলী। করোনাকালে বাংলাদেশ কমিউনিটির সহযোগিতায় অসহায় প্রবাসীদের দ্বারে দ্বারে স্বশরীরে মানবিক সাহায্য পৌঁছে দেওয়া ও নিজ অঞ্চরের প্রবাসীদের বিপদে এগিয়ে আসার স্বীকৃতি স্বরূপ ‘মানবসেবী’- সম্মাননায় ভূঁষিত করা হয় দুই তরুণ প্রবাসী জনাব মোল্লা মোহাম্মদ রাজীব রাজ ও জনাব মো: আল আমিন খানকে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম