• শিরোনাম


    কাতারে এনটিভি’র বর্ণাঢ্য প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    নিজস্ব প্রতিবেদক | ০৭ জুলাই ২০১৮ | ১২:০৬ অপরাহ্ণ

    কাতারে এনটিভি’র বর্ণাঢ্য প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    দেশের আই.এস.ও সনদপ্রাপ্ত প্রথম স্যাটেলাইট চ্যানেল এনটিভি সাফল্যের ১৫বছর অতিক্রম করে ১৬ষোল বছরে পদার্পণ উপলক্ষে বর্ণাঢ্য আনন্দ উৎসবের আয়োজন করেছে কাতারস্থ এনটিভি দর্শক ফোরাম। কোরআন তেলাওয়াতের পর বিশালাকৃতির কেক কেটে বর্ণিত আয়োজনের সূচনা করে ফোরামের নেতৃবৃন্দ।

    আমাদের কাতার প্রতিনিধি জানান, স্থানীয় দাওয়াত রেস্টুরেন্টে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মো: সিরাজুল ইসলাম মোল্লা। যুগ্ম-সাধারণ সম্পাদক দিলীপ কুমার ছোটনের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানে আহ্বায়ক মো: নাসির উদ্দিন।
    অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন প্রধান পৃষ্ঠপোষক আলমগীর মোহাম্মদ আলী, পৃষ্ঠপোষক সালেহ আহমদ খোকন, উপদেষ্টা মোহাম্মদ সালাহ উদ্দিন, নজরুল ইসলাম, আবদুস সাত্তার, আহমদ আরিফ,নূরল কবির চৌধুরী, নূর মোহাম্দ নূর, মোহাম্মদ শাহ আলম, শরীফুল ইসলাম আবুল ও আলমগীর হোসেন। এনটিভি ও দেশবাসীর মঙ্গল কামনা করে দোয়া করেন মাওলানা ইউসুফ নূর।FB_IMG_1530918472103



    এন টিভির কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হককে ফুলেল শুভেচ্ছা জানানোর মাধ্যমে এনটিভির প্রতি প্রবাসীদের ভালবাসা ও সমর্থন ব্যক্ত করেন পিক কুইক গ্রুপ, বৃহত্তর নোয়াখালী ঐক্য পরিষদ, ঢাকা প্রবাসী কল্যাণ সমিতি, জালালাবাদ অ্যাসোসিয়েশন, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি, বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন, চট্টগ্রাম সমিতি, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী পরিষদ, এরাবিয়ান এক্সচেঞ্জ, আল নূর কালচারাল সেন্টার, বৃহত্তর ফটিকছড়ি সমিতি ও সোমাল সিটির প্রবাসীবৃন্দ।
    স্বরচিত কবিতা পাঠের মাধ্যমে শুভেচ্ছা জানান কবি আব্দুল হামিদ মোল্লা।

    এনটিভির বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশনের জন্য বক্তারা এনটিভি কর্তৃপক্ষকে ধন্যবাদ জানানোর পাশাপাশি প্রবাসী ও শিশুদের জন্য আলাদা অনুষ্ঠান করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।
    এনটিভিতে প্রচারিত কাতারের ১১৪টি সংবাদ প্রজেক্টরের মাধ্যমে প্রচার করে কিছু সময়ের জন্য স্মৃতিতে নিমজ্জিত করে নাফিন মাহমুদ সম্পাদিত ‘ফিরে দেখা দুই বছর’।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম