• শিরোনাম


    কাতারে আল-নূর কালচারাল সেন্টারের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

    কাতার প্রতিনিধি | ০৮ নভেম্বর ২০২১ | ১০:৩৬ অপরাহ্ণ

    কাতারে আল-নূর কালচারাল সেন্টারের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত

    কাতারের দোহা জাদিদের একটি মসজিদে বাংলাদেশ দূতাবাসের শ্রম কাউন্সিলর ড, মুস্তাফিজুর রহমানের সদ্য প্রয়াত বাবা ও সম্প্রতি প্রয়াত কাতার প্রবাসী ও দেশে মারা যাওয়া বিভিন্ন প্রবাসীর আত্মীয়-স্বজনের আত্মার মাগফেরাত কামনা, অসুস্থ প্রবাসীদের সুস্থতা কামনা করে গত শুক্রবার ৫ নভেম্বর বাদ জুম্মা দোয়া মাহফিলের আয়োজন করে
    আল নূর কালচারাল সেন্টার কাতার।

    মহাপরিচালক প্রকৌশলী শোয়াইব কাসেমের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে দ্বীনি বক্তব্য ও দোয়া পরিচালনা করেন মসজিদে ইমাম ও খতিব এবং আলনূরের নির্বাহী পরিচালক হাফেজ মাওলানা ইউসুফ নূর। দোয়ার পূর্বে উপস্থিত বাংলাদেশী মুসল্লিদের দোয়া মাহফিলে শরিক হওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ড, মুস্তাফিজ। তিনি তাঁর মরহুম বাবাকে সবার দোয়ায় সময় স্মরণ রাখার অনুরোধ জানান।



    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন, কাতার ফাউন্ডেশনের শিক্ষক ডক্টর শাহরিয়ার আশরাফ, ডক্টর আজাদ,আলনূরের গবেষণা ও প্রকাশনা বিভাগের পরিচালক আমিনুল হক, সংস্কৃতি বিভাগের পরিচালক আবু রায়হান খন্দকার, প্রচার বিভাগের পরিচালক আলিমুদ্দিন, সহকারী পরিচালক মনিরুল হক, পৃষ্ঠপোষক শাহজাহান সাজু, এরাবিয়ান এক্সচেঞ্জের ব্যবস্থাপনা পরিচালক নূরুল কবির চৌধুরী, হাফেজ মাওলানা মুস্তাফিজুর রহমান, হাফেজ মাওলানা নূরে আলম জাহাঙ্গীর সহ আলনূরের সদস্যবৃন্দ ও দুই শতাধিক বাংলাদেশী মুসল্লি।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম