• শিরোনাম


    কাতারে আলেমদের সর্ববৃহৎ ব্যাবসায়ী প্রতিষ্ঠান নুজুম গ্রুপের ২০-২১ সেশনের লভ্যাংশ ঘোষনা

    কাতার প্রতিনিধি | ০২ জুলাই ২০২১ | ২:২০ পূর্বাহ্ণ

    কাতারে আলেমদের সর্ববৃহৎ ব্যাবসায়ী প্রতিষ্ঠান নুজুম গ্রুপের ২০-২১ সেশনের লভ্যাংশ ঘোষনা

    কাতার প্রবাসী বাংলাদেশী উলামায়ে কেরামের নেতৃত্বে পরিচালিত নুজুম গ্রুপ তার প্রতিষ্ঠার চতুর্থ বছর সম্পূর্ণ করে সফলতার পঞ্চম বর্ষে পদার্পণ করেছে। বিশ্ব জুড়ে করোনা পরিস্থিতির কারনে সব ব্যবসা-বাণিজ্যে ব্যপক ধস নেমেছে । তথাপি নুজুম গ্রুপের পরিচালক, সদস্য ও স্টাফদের সবোর্চ্চ প্রচেষ্ঠায় নুজুম গ্রুপ তার সকল কার্যক্রম অব্যাহত রাখছে।

    গতকাল নুজুম গ্রুপের ১০৮তম নির্বাহী সভা নুজুম অফিসে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন ।



    নুজুম গ্রুপের প্রধান উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ নুজুম গ্রুপের বিগত এক বছরে নুজুমের নেওয়া বিভিন্ন প্রকল্প সম্পর্কে আলোকপাত করেন এবং নুজুম গ্রুপের ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধনেন। তিনি বলেন নুজুম তার কার্যক্রম শুধুমাত্র ব্যবসার মধ্যেই সিমাবদ্ধ রাখেনি, বরং প্রবাসী বাংলাদেশীদের বিভিন্ন সংকটে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তিনি নুজুম গ্রুপের বিগত এক বছরের আর্থিক প্রতিবেদন উত্থাপন করেন এবং সভায় ২০২০/২০২১ অর্থ বছরের জুলাই থেকে জুন সেশনের জন্য ১৪.৪৭৫ পারসেন্ট লভ্যাংশ অনুমোদন করা হয়।

    সভাপতির বক্তব্যে নুজুম গ্রুপের চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন বলেন, করোনা কালীন সময়ে নুজুম গ্রুপের পাশে থাকায় গ্রুপের পরিচালক, সদস্য, স্টাফ ও শুভাকাংখিদের প্রতি কৃতজ্ঞতা জানাই । আমরা সর্বোচ্চ চেষ্টা করছি নুজুম গ্রুপকে একটি সফল প্রতিষ্ঠানে পরিণত করতে। আমরা আপনাদের সবার সহযোগিতা কামনা করছি ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম