• শিরোনাম


    কাতারে আলেমদের তত্বাবধানে পরিচালিত ব্যবসায়ী প্রতিষ্ঠান নুজুম গ্রুপের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

    রিপোর্ট: আবু তাহের মিয়াজী : কাতার থেকে | ২৬ জানুয়ারি ২০২০ | ৮:৩৫ অপরাহ্ণ

    কাতারে আলেমদের তত্বাবধানে পরিচালিত ব্যবসায়ী প্রতিষ্ঠান নুজুম গ্রুপের আনন্দ ভ্রমণ অনুষ্ঠিত

    গতকাল ২৫ জানুয়ারি শনিবার ২০২০ কাতারে বাংলাদেশী প্রবাসীদ্বারা পরিচালিত নুজুম গ্রুপ উৎসব মুখর পরিবেশে বার্ষিক আনন্দ ভ্রমণের আয়োজন করে সমুদ্রকন্যার শহর আল-খোর পূরপাল আইল্যান্ডে।

    আল-খোরের পূরপাল আইল্যান্ড যেন মরুর বুকে চির সবুজঘেরা জলধারা সবাইকে মনে করে দিয়েছিল বাংলাদেশের সুন্দরবনের কথা। এসময় কোম্পানির সকল পরিচালক, শেয়ারহোল্ডার, ড্রাইভার ও অতিথিরা অনুষ্ঠানকে প্রাণবন্তর করে রাখেন। এতে আরো অংশগ্রহণ করেন কাতার প্রবাসী সাংবাদিক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।



    সকাল ৯টা থেকে বিকেল অবধি বিরতিহীনভাবে চলে এ আয়োজন। এই ট্যুর প্যাকেজে ছিল : সকালের নাস্তা, দুপুরের লাঞ্চ ও প্রতিজনের জন্য একটি করে নুজুম গ্রুপের লোগো সম্বলিত পোলো শার্ট। বিভিন্ন খেলাধুলার মধ্যে ছিল ফুটবল, ১০০মিটার দৌড়, বেলুন পাঞ্চ, রশি টান এবং এতে বিশেষ আকর্ষন ছিল র‌্যাফল ড্র।

    অনুষ্ঠানের প্রথমেই কোরআনে কারীম থেকে তেলাওয়াত করেন হাফেজ মাওলানা হাবিব জুবায়ির, ইসলামী সঙ্গীত পরিবেশন করেন নুজুম গ্রুপের পারচেজ ডিরেক্টর শাহ মাসুম খাদেম । নুজুম গ্রুপের ফাইনান্স ডিরেক্টর হাফেজ মাওলানা তাজ উদ্দিন আহমদের সঞ্চালণায় সংক্ষিপ্ত উদ্বোধনী ভাষন দেন নুজুম গ্রুপের সম্মানিত চেয়ারম্যান হাফেজ মাওলানা সাহাদাত হোসাইন এবং খেলাধুলা পরিচালনা করেন নুজুম গ্রুপের এডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ ও মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ।

    আর এই আনন্দ ভ্রমণের পুরো প্যাকেজটি পরিচালনা করেন নুজুম গ্রুপের প্রধান উদ্যোক্তা ও ম্যানেজিং ডিরেক্টর চৌধুরী হাসান মাহমুদ।

    পরে বিভিন্ন খেলাধুলায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করেন নুজুম গ্রুপের ভাইস চেয়ারম্যান হাফেজ মাওলানা আব্দুল হাসিব চৌধুরী, এডমিন ডিরেক্টর হাফিজুর রহমান নাহিদ, মার্কেটিং ডিরেক্টর হাফেজ মাওলানা কেফায়েত উল্লাহ, অনারেবল ডিরেক্টর লোকমান আহমেদ, স্টেশন লিমোজিনের পরিচালক মোহাম্মদ আলী, হাফেজ মাওলানা মাজহারুল ইসলাম, সি এম হাসান, মোহাম্মদ মাজহারুল ইসলাম, হাফেজ মাওলানা এনায়েত উল্লাহ, হাফেজ মাওলানা জামির উদ্দিন সহ আরো অনেকে।

    তিনটি ক্যাটাগরিতে নুজুম গ্রুপের 2019 এর সেরা পারফরমেন্স পুরষ্কার পান সিএম হাসান, দেলুয়ার হোসেন ও যৌথ ভাবে মোহাম্মদ তাফাজ্জল হোসেন ও মোহাম্মদ আবু হানিফ।

    অনুষ্ঠানের শেষদিকে নুজুম গ্রুপের ২০১৯ অর্থবছরের জুলাই খেকে ডিসেম্বর সেশনের জন্য ১৪.১৬ পারসেন্ট লভ্যাংশ ঘোষনা করা হয়।
    সবশেষে ফ্রিল্যান্সিং ঘুরাঘুরি ও আড্ডার মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি হয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম