• শিরোনাম


    কাতারের ফাহাদ স্পোর্টস ক্লাবের অভিষেক ও জার্সি উন্মোচন

    কাতার প্রতিনিধি | ১৬ জানুয়ারি ২০২১ | ৯:৩৪ অপরাহ্ণ

    কাতারের ফাহাদ স্পোর্টস ক্লাবের অভিষেক ও জার্সি উন্মোচন

    কাতারের রাজধানী দোহায় খেলাধূলার মাধ্যমে অবসর বিনোদনের পাশাপাশি স্বজনবিহীন প্রবাসে টেনসনমুক্ত, মাদকমুক্ত সুস্থ যুবসমাজ গঠনের উদ্দেশ্যে ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রবাসী যুবকদের নিয়ে বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম ভূঁইয়া তাঁর একমাত্র ছেলের নামে প্রতিষ্ঠা করেছেন ফাহাদ স্পোর্টস ক্লাব। করোনায় সরকারি সীমাব্ধতার কারণে গত ১৪ জানুয়ারি রাতে নিজ বাসভবন প্রাঙ্গণে আনন্দঘন পরিবেশে ক্লাবের অভিষেক ও জার্সি উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়।

    প্রতিষ্ঠাতার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন। বিশেষ অতিথি ছিলেন মুক্তিযোদ্ধা ওমর ফারুক চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির প্রধান উপদেষ্টা অধ্যাপক আমিনুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদের সভাপতি জসিম উদ্দিন দুলাল, ঢাকা সমিতির জ্যেষ্ঠ-সভাপতি আবুল কাশেম, কমিউনিটি নেতা আবু রায়হান,কাতার জাতীয় ক্রিকেট দলের ম্যানেজার আমিনুল ইসলাম, ফ্রেন্ডস ক্লাবের সাবেক সভাপতি গোলাম সারোয়ার মিশু, ফাহাদ স্পোর্টস ক্লাবের ম্যানেজার লিমন ভূঁইয়া সহ ব্রাহ্মণবাড়িয়া ও বাংলাদেশ কমিউনিটির বিশিষ্টজন।
    অতিথিরা আনুষ্ঠানিকভাবে জার্স উন্মোচন ও খেলোয়াড়দের মধ্যে বিতরণ করেন।
    নৈশভোজ শেষে ব্রাহ্মণবাড়িয়ার লোকশিল্পী জয়নালের নেতৃত্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশনার মধ্যদিয়ে মধ্যরাতে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।



    প্রধান অতিথি জানান, বর্তমান বিশ্বের ক্রীড়া জগতের রাজধানী কাতারে বিশ্বকাপ ২০২২কে সামনে রেখে খেলাধুলায় ব্যাপক ভাবে এগিয়ে যাচ্ছে কাতার। নিজ দেশের পাশাপাশি প্রবাসীদেরও সরকার নানাভাবে খেলাধূলায় উৎসাহিত করার জন্য পৃষ্ঠপোষকতা করছে। প্রবাসী বাংলাদেশীদের মাঝে খেলাধুলার সম্প্রসারণে এগিয়ে আসার জন্য নজরুল ইসলামের মত আরও ব্যবসায়ীরা পৃষ্ঠপোষকতায় এগিয়ে আসতে আহবান জানান। এ ব্যাপারে বাংলাদেশ কমিউনিটি সর্বাত্মক সহযোগিতা করবে বলে তিনি আশ্বাস দেন। অতি শীগ্রই নির্দিষ্ট নীতিমালার ভিত্তিতে বাংলাদেশ স্কুল ও কলেজের মাঠ প্রবাসীদের ব্যবহারের জন্য উন্মুক্ত করা হবে বলে তিনি জানান। এ ব্যাপারে বর্তমান রাষ্ট্রদূত ও দূতাবাসের কর্মকর্তাদের ইতিবাচক মনোভাব আছে বলে তিনি জানান।
    ফাহাদ স্পোর্টস ক্লাবের প্রতিষ্ঠতা অতিথিদের ধন্যবাদ জানান ও খেলোয়াড়দের দৃঢ় মনোবল নিয়ে উত্তম অনুশীলনের মাধ্যমে খেলাধুলার বিভিন্ন শাখায় অবদান রাখার আহবান জানান। এ ব্যাপারে তাঁর সহযোগিতা অব্যাহত থাকবে বলে তিনি তাঁদের আশ্বস্ত করেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম