• শিরোনাম


    কাউন্সিলর’র পিতার মৃত্যুতে সমবেদনা জানাতে দূতাবাসে স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি

    কাতার প্রতিনিধি | ১০ নভেম্বর ২০২১ | ৯:২৬ পূর্বাহ্ণ

    কাউন্সিলর’র পিতার মৃত্যুতে সমবেদনা জানাতে দূতাবাসে স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি

    কাতারস্থ বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (শ্রম) ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান সাহেবের পিতার মৃত্যুতে বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের পক্ষে সাধারণ সম্পাদক জনাব মোহাম্মদ আশরাফুল ইসলামের নেতৃত্বে ১৫ সদস্যের একটি প্রতিনিধি দল গতকাল ০৯ নভেম্বর ২০২১ খ্রি. রোজ মঙ্গলবার দুপুর ০১ টায় দূতাবাসের শ্রম কাউন্সিলর-এর কার্যালয়ে উপস্থিত হয়ে গভীর সমবেদনা জানিয়েছেন।

    তাছাড়া, মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে এক বিশেষ দোয়া করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত করেন বাংলাদেশ স্কিল ডেভেলপমেন্ট সোসাইটি কাতারের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাফেজ মোহাম্মদ মনিরুল ইসলাম। মরহুমের রূহের মাগফিরাত, আত্মার শান্তি ও পরকালে জান্নাত কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন সোসাইটির যুগ্ম-সাধারণ সম্পাদক মাওলানা মুফতী মোঃ আব্দুল জলিল। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ কমিউনিটির উপদেষ্টা জনাব ওমর ফারুক চৌধুরী ও সভাপতি প্রকৌশলী আনোয়ার হোসেন আকন্দ, সোসাইটির সহ-সভাপতি জনাব মুহাম্মদ মাইনুদ্দীন, যুগ্ম-সাধারণ সম্পাদক জনাব বিপ্লব ভূইঁয়া ও জনাব ওমর ফারুক রনি, সাংগঠনিক সম্পাদক জনাব সি.এম. হাসান, সিনিয়র যুগ্ম-সাংগঠনিক সম্পাদক জনাব মাগফুর রহমান (সোহাগ), সাংগঠনিক সম্পাদক জনাব শরীফ মাদবর (ঢাকা বিভাগ), জনাব খাইরুল ইসলাম (সিলেট বিভাগ), জনাব মাহাবুবুল আলম (ময়মনসিংহ বিভাগ), শিক্ষা বিষয়ক সম্পাদক জনাব স্যাইয়‍্যেদ মাহফুজ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জনাব গাজী এমরান হোসেন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জনাব খোরশেদুল আলম (সবুজ) ও প্রকাশনা সম্পাদক জনাবা ইয়াসমিন আকতার প্রমুখ।

    পরিশেষে ড. মুহাম্মদ মুস্তাফিজুর রহমান সাহেব বাংলাদেশ সরকারের যুগ্ম-সচিব পদে পদোন্নতি লাভ করায় উক্ত সোসাইটির পক্ষ থেকে স‍্যারকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম