• শিরোনাম


    কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের দুই প্রাক্তন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

    | ১৪ নভেম্বর ২০২১ | ১২:৪২ অপরাহ্ণ

    কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের দুই প্রাক্তন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

    গতকাল ১৩ নভেম্বর ব্রাহ্মনবাড়ীয়াস্থ কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদ কর্তৃক এক কৃতি সংবর্ধনা অনুষ্ঠিত হয়। সুরসম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন মিলনায়তনে উক্ত অনুষ্ঠানে কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন দুইজন কৃতি শিক্ষার্থীকে তাঁদের পদোন্নতির জন্য সংবর্ধনা প্রদান করা হয়। অধ্যক্ষ ইকবাল হোসেনের উপস্থাপনায় বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আখতার হোসেন সাঈদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ব্রাহ্মনবাড়ীয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা জননেতা জনাব র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী এম পি। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ, প্রফেসর এ এস এম শফিকুল্লাহ। ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব,আল মামুন সরকার। ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি,জনাব রিয়াজ উদ্দিন জামি।

    শতবর্ষী ঐতিহ্যবাহি কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন কৃতি শিক্ষার্থী প্রফেসর ড. মোঃ শাহ আলম ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের অধ্যক্ষ হিসেবে পদোন্নতিতে তাঁকে সংবর্ধনা প্রদান করা হয়। প্রফেসর ড. মোঃ শাহ আলম এর প্রতি মানপত্র পাঠ করেন সরকারি সৈয়দাবাদ আদর্শ কলেজের প্রভাষক ও কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী শিক্ষার্থী পান্না আক্তার।

    অপর প্রাক্তন কৃতি শিক্ষার্থী প্রফেসর ড: মোহাম্মদ আবদুর রশীদ এর ঢাকা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়,গাজীপুর এ প্রো- ভাইস চ্যান্সেলর পদে পদোন্নতিতে তাঁকেও সংবর্ধনা প্রদান করা হয়। প্রফেসর ড: মোহাম্মদ আবদুর রশীদ এর প্রতি মানপত্র পাঠ করেন জাতিসংঘ শান্তি পদক প্রাপ্ত লেখক,কবি ও আঞ্চলিক ইতিহাস গবেষক, কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন মেধাবী ছাত্র এস এম শাহনূর।

    এছাড়াও সংবর্ধিত অতিথিদ্বয়-কে ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয়।কাইতলা যজ্ঞেশ্বর উচ্চ বিদ্যালয়ের বহু নবীন প্রবীন শিক্ষার্থী ও শিক্ষকগণের এক মহা মিলন মেলার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ০৯ অক্টোবর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম