• শিরোনাম


    কাইতলায় এমপি এবাদুল করিম বুলবুলের নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

    হেবজুল বাহার, স্টাফ রিপোর্টার | ২৩ মে ২০২০ | ১০:৩৪ অপরাহ্ণ

    কাইতলায় এমপি এবাদুল করিম বুলবুলের নিজস্ব অর্থায়নে খাদ্যসামগ্রী বিতরণ

    ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার কাইতলায় এমপি মোঃ এবাদুল করিম বুলবুলের নিজস্ব অর্থায়নে তৃতীয় বারের মতো মহামারি কোবিড ১৯ করোনাভাইরাস জনিত কারনে কাইতলা দক্ষিণ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডে ১৫০জন গরিব অসহায় হতদরিদ্র কর্মহীনদের ১০ কেজি করে খাদ্যসামগ্রী প্রদান করেন।

    শনিবার ১০টায় কাইতলা নতুন বাজার মাঠে এই বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়।
    বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন উপজেলা আওয়ামিলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক ও কাইতলা যজ্ঞেশ্বর উচ্চবিদ্যালয়ের বিদুৎসাহী কাজী মোঃ ফেরদৌস।
    কাইতলা দক্ষিণ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক সৈয়দ নজরুল ইসলাম বিপ্লব।



    কাজী ফেরদৌস জানান নবীনগর উপজেলার বর্তমান এমপি মানবতার ফেরিওয়ালা মোঃ এবাদুল করিম বুলবুল খাদ্যসামগ্রী ও নগদ টাকা সহ আমাদের এলাকায় ৩ বার কর্মহীন মানুষর মাঝে সহযোগিতা করেন। তার এই সহযোগিতা চলমান থাকবে।

    এমপি এবাদুল করিম বুলবুল ও তার পরিবার বর্গের রোগ মুক্তির জন্য প্রত্যকটি মসজিদে মসজিদে কোরআন খতম করে দোয়ার আয়োজন করেন কাজী মোঃ কাজী মোঃ ফেরদৌস।

    উক্ত বিতরণিতে উপস্হিত ছিলেন,কাইতলা দঃ ইউনিয়ন আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক রাশেদ আল মামুন,কাইতলা দঃ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বি এম পলাশ,মোঃ আবু জামাল মেম্বার, রুহুল আমিন সংগ্রাম মেম্বার, মোঃ এনামুল হক, মোঃ বাচ্চু মিয়া সরকার, মোঃ ফরিদ আহমেদ, গনি মিয়া, মোঃ সেলিম হোসেন, উপজেলা যুবলীগ নেতা কাজী রায়হান, যুবলীগ নেতা সৈয়দ সোহাগ,সৈয়দ আলমগীর, মোঃ কৃষকলীগ নেতা মোঃ বর্কত উল্লাহ সহ আরও অনেকেই উপস্হিত থেকে বিতরণীতে সহযোগিতা করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম