• শিরোনাম


    কাঁদলেন ফখরুল, কাঁদালেন সবাইকে

    | ০৬ জানুয়ারি ২০১৯ | ৫:০২ পূর্বাহ্ণ

    কাঁদলেন ফখরুল, কাঁদালেন সবাইকে

    নোয়াখালীর সুবর্ণচরে গণধর্ষণের শিকার গৃহবধূকে সান্ত্বনা দিতে গিয়ে কাঁদলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এ সময় তিনি বলেন, গণধর্ষণের ঘটনায় আওয়ামী লীগকে জাতির কাছে ক্ষমা চাইতে হবে।

    গতকাল শনিবার ভুক্তভোগী ওই নারীকে দেখতে নোয়াখালী জেনারেল হাসপাতালে যান মির্জা ফখরুল।



    ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ওই নারীকে দেখতে গিয়ে ফখরুল বলেন, ‘বোন, আমরা তোমার পাশে আছি। তোমার কোনো ভয় নেই। বোন, এই নিমর্মতার অবশ্যই একদিন বিচার হবে। আল্লাহ বিচার করবেন।’

    কথা বলার সময় আবেগাপ্লুত বিএনপির মহাসচিব ওই গৃহবধূর মাথায় হাত বুলিয়ে দেন। এ সময় কেঁদে ফেলেন মির্জা ফখরুল। তার সঙ্গে থাকা নেতাদের অনেকের চোখ ভিজে যায়। ওই নারীর স্বামীও বিএনপি মহাসচিবকে জড়িয়ে ধরে কাঁদতে থাকেন।

    মির্জা ফখরুলের সঙ্গে উপস্থিত ছিলেন জেএসডির সভাপতি আ স ম আবদুর রব, আবদুল কাদের সিদ্দিকী, ব্যারিস্টার এ এম মাহবুবউদ্দিন খোকন, বরকতউল্লাহ বুলু, মো. শাহজাহান, শহীদউদ্দিন চৌধুরী এ্যানী প্রমুখ।

    গত রোববার দিবাগত রাত ১২টার দিকে স্বামীকে মারধর ও চার সন্তানকে বেঁধে রেখে ওই গৃহবধূকে ধর্ষণ করা হয়। পরে এই ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে নয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

    ভুক্তভোগী ওই গৃহবধূর অভিযোগ, নির্বাচনে বিএনপির ধানের শীষ প্রতীকে ভোট দেওয়ায় তাকে গণধর্ষণ করা হয়েছে। চর জুবিলী ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রুহুল আমীনের নেতৃত্বে এই কাজ করা হয়েছে বলে জানান তিনি। ওই গৃহবধূ বলেন, ‘তারা আমাকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য জোর করেছিল, কিন্তু আমি তাদের কথা না শুনে ধানের শীষে ভোট দিয়েছি।

    তবে ধর্ষণের অভিযোগটি নিশ্চিত করলেও এটি নির্বাচন সংশ্লিষ্ট ঘটনা নয় বলে দাবি করেছেন নোয়াখালী পুলিশ সুপার (এসপি) ইলিয়াস শরীফ।

    এরই মধ্যে ধর্ষণের ওই ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি দুজনকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে। নির্যাতনের শিকার ওই নারী এখনও সদর হাসপাতালে চিকিৎসাধীন। এরই মধ্যে রুহুল আমীনকে আওয়ামী লীগ থেকে বহিস্কার করা হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম