• শিরোনাম


    কসবা দেলী পাতাইসার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ০৩ ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ

    আওয়ার কণ্ঠ নিউজ ডেস্ক: | ১৬ মে ২০২০ | ৫:৪৭ অপরাহ্ণ

    কসবা দেলী পাতাইসার উচ্চ বিদ্যালয়ের এসএসসি ০৩ ব্যাচের ঈদ সামগ্রী বিতরণ

    আজ সকাল নয়টা থেকে সারাদিন ব্যাপি দেলী পাতাইসার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন এসএসসি “ব্যাচ” ২০০৩ এর সমন্বয়ে বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দেলী,পাতাইসার, মান্দারপুর, সোনার গাঁ বুগির, এই ৫ গ্রামের অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করেন,উক্ত বিতরণ কার্যক্রম প্রতিটি আলাদা আলাদা গ্রামে গিয়ে বিতরণ কার্যক্রম সম্পুর্ণ করেন সমন্বয় কারী হিসেবে উপস্থিত ছিলেন উক্ত ব্যাচ এর প্রাক্তন শিক্ষার্থী ব্রাক্ষণবাড়িয়া জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক, গোপীনাথপুর আলহাজ্ব এডভোকেট শাহ আলম বিশ্ববিদ্যালয় কলেজের প্রভাষক রুমানুল ফেরদৌসী, সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা,হালিমা আক্তার লিজা,কসবা মহিলা কলেজের প্রভাষক জনাব সালাউদ্দিন, সেনা সদস্য জনাব নাজিম উদ্দীন, পুলিশ সদস্য, শাহআলম, প্রবাসী, মিঠু, রোমান,শফিক,প্রমুখ।

    সংগঠন এর প্রধান সমন্বয় কারী
    ইটালী প্রবাসী মেধাবী ছাত্র নেতা, জনাব সজিব আহমেদ খান মুঠো ফোনে কার্যক্রম সুষ্ঠু ভাবে সম্পুর্ন করার জন্য সকলকে ধন্যবাদ জানান।
    সংগঠন এর অন্যতম সদস্য বিমান বাহিনীর কর্মকর্তা জনাব মহি উদ্দিন, রুহুল আমিন,মোস্তাকিম,সাকিব,বুলবুল হাশিম, মোশাররফ, আনোয়ার সুমন,পাখি,লিমা,ডলি,নাসিমা,জোনাকি, রিয়াদ,সোহাগ,জাহিদ,শাহিন,মোস্তাফিজ, আজাদ,আব্বাস,ইউসুফ, গিয়াসউদ্দিন, শাহ আলম,গিয়াস বিজিবি, সহ নাম প্রকাশে অনিচ্ছুক সকলকে ধন্যবাদ জানান। প্রভাষক রুমানুল ফেরদৌসী রুমা জানান,
    আল্লাহর রহমতে আমার সকল প্রবাসী এবং দেশের সকল বন্ধুদের ঐকান্তিক সহায়তার মাধ্যমে আমাদের এই আয়োজন, আশা করি আমাদের এই ক্ষুদ্র প্রয়াস গরিব অসহায় মানুষের ঈদের দিন কিছু টা হলেও উপকার হবে।



    প্রচারের জন্য নয়, আমাদের এই আয়োজন এর মাধ্যমে আশা করি প্রাচীন বিদ্যাপিঠ দেলী পাতাইসার উচ্চ বিদ্যালয়ের অন্যান্য “ব্যাচ” এর ভাই ও বোনেরা এগিয়ে আসবেন।
    সবাই দোয়া করবেন আমরা এই সহযোগিতা সব সময় আমাদের সবাই কে নিয়ে অসহায় মানুষের পাশে এগিয়ে আসতে পারি।
    সবাই ঘরে থাকবেন
    নিরাপদ থাকবেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম