• শিরোনাম


    কসবায় বাড়ি থেকে ডেকে নিয়ে জসিম মেম্বারকে খুন করেছে দূর্বৃত্তরা।

    রিপোর্ট: আশরাফুল মামুন | ০৬ জুলাই ২০১৯ | ৬:১৭ অপরাহ্ণ

    কসবায় বাড়ি থেকে ডেকে নিয়ে জসিম মেম্বারকে খুন করেছে দূর্বৃত্তরা।

    ব্রাহ্মণবাড়িয়ার কসবায় মো. শওকত ওরফে জসিম নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত ইউপি সদস্য শওকত কসবা উপজেলার মেহাড়ি ইউনিয়নের ১নং ওয়ার্ডের সদস্য ছিলেন এবং তিনি ওই ওয়ার্ডের যমুনা গ্রামের গোলাম মোস্তফার ছেলে।

    জানা যায়, গতকাল শুক্রবার রাত ৮ টার পর স্থানীয় যমুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষ থেকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করালে রাত আড়াইটার সময় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।



    নিহত শওকতের মেয়ে জিদনি আক্তার সাংবাদিকদের জানান জানান, শুক্রবার দুপুরে কে বা কারা শওকতকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যান। রাত সোয়া ৮টার দিকে শওকত বাড়িতে ফোন করে জানান তিনি আসছেন। এর কিছুক্ষণ পর খবর পাওয়া যায় শওকতকে মারধর করে যমুনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে ফেলে রাখা হয়েছে।

    তাকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়।

    ব্রাহ্মণবাড়িয়ার সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) আব্দুল করিম জানান,এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম