• শিরোনাম


    কসবায় করোনা রোগীর স্বাস্থ্য সেবায় অক্সিজেন সিলিন্ডার উপহার

    রিপোর্ট: শেখ মো. কামাল উদ্দিন | ০৪ আগস্ট ২০২১ | ৮:৪৩ অপরাহ্ণ

    কসবায় করোনা রোগীর স্বাস্থ্য সেবায় অক্সিজেন সিলিন্ডার উপহার

    বৈশ্বিক অতিমারীর প্রাদুর্ভাবে জীবন যাত্রার মান স্তিমিত হয়ে পড়েছে। স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের তালিকায় অন্তর্ভুক্ত হওয়ার প্রাক্কালে এ মহামারি বড় ধরনের বাধা হয়ে দাড়িয়েছে বিশ্বের অন্যান্য দেশের ন্যায় বাংলাদেশও।
    করোনায় আক্রান্ত মানব চিকিৎসা সামগ্রীর অপ্রতুলতার কারণে জনহিতৈষী সমাজসেবকগণ ব্যক্তিগত উদ্যোগে চিকিৎসা সেবা সামগ্রী উপহার প্রদান করেন।
    ব্রা‏হ্মণবাড়িয়ার কসবায় করোনা রোগীর চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ আগস্ট বুধবার দুপুরে পাঁচটি অক্সিজেন সিলিন্ডার আনুষ্ঠানিকভাবে উপহার দেন কসবা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক কাজী মানিক। তিনি ব্যক্তিগত অর্থায়নে এ অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন। সিলিন্ডারসমূহ কসবা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা অরুপ পাল গ্রহণ করেন।
    অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাউছার ভূইয়া, কসবা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহ্বায়ক এম.জি হাক্কানী, রুহুল আমিন ভূইয়া বকুল, উপজেলা যুবলীগ সভাপতি এম এ আজিজ, সাধারণ সম্পাদক মো. শফিকুল ইসলাম, সিলিন্ডার দাতা উপজেলা ছাত্রলীগ যুগ্ম-আহ্বায়ক কাজী মানিক প্রমুখ।
    কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রাশেদুল কাউছার ভূইয়া বলেন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক কাজী মানিক ব্যক্তিগতভাবে ৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন। সম্প্রতি করোনা রোগীদের চিকিৎসার জন্য উত্তরা মোটর্স ১০টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়েছেন। এ গুলি আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেন্ট্রাল অক্সিজেন স্থাপনের কাজ প্রায় চূড়ান্ত পর্যায়ে। শ্রীঘই তা উদ্বোধন করে স্বাস্থ্য সেবায় উন্মুক্ত করে দেয়া হবে।

    Facebook Comments Box



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম