• শিরোনাম


    কসবার বল্লভপুর সূর্যমুখী যুব সংঘের একযুগ পূর্তি উদযাপন

    রিপোর্ট: কাজী মোঃ কামরুল ইসলাম , কসবা থেকে। | ১২ ফেব্রুয়ারি ২০২০ | ৫:২৩ অপরাহ্ণ

    কসবার বল্লভপুর সূর্যমুখী যুব সংঘের একযুগ পূর্তি উদযাপন

    গত ১০ ফেব্রুয়ারি ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় অবস্থিত শায়খুল বাঙাল(রহঃ) ও কবি এস এম শাহনূর’র জন্মভিটা বল্লভপুর গ্রামের বল্লভপুর সূর্যমুখী যুব সংঘের প্রতিষ্ঠা বার্ষিকী ও একযুগ পূর্তি উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। রাতে কেক কেটে তাবারুক বিতরণ করে জমকালো আয়োজনে সংগঠনটির একযুগ পূর্তি ও প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেছে সংগঠনের সদস্যরা।

    মোঃ কবির হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে,,,কাজী মোঃ কামরুল ইসলামের সঞ্চালনায়,,,অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন:- জনাব মোঃ আল আমিন ভূঁইয়াউপস্থিত ছিলেন সংগঠনের দেশে অবস্থানকারী সকল কার্যনির্বাহী কমিটির সদস্য বৃন্দ :-মুন্সী মোঃ হাক্কানি,মুন্সী ইব্রাহিম খলিল,মনির হোসেন রানা,মোঃ তানভীরুল হক,মুন্সি ইকবাল হোসেন,মোঃ ইকরাম হোসেন,আনোয়ার হোসেন, মুন্সী আনিসুর রহমান,মুন্সী মনির হোসেন নিপু,মুন্সী মোঃ রুবেল মিয়া,মুন্সী সোহেল তাজ,মুন্সী রাকিবুল ইসলাম,মোঃ তানজীদ বখতিয়ার,খন্দকার মেহেদী হাসান,আরিফুল ইসলাম,মাছুম মিয়া,ফয়সাল আহমেদ,মোঃ শরীয়তুল্লাহ, রনি মিয়া প্রমুখ।

    সংগঠনের সাফল্যের ধারাবাহিকতায় একযুগ পূর্তি অনুষ্ঠানে আবারো আজীবন মানব সেবায় নিয়োজিত ও অসহায়দের পাশে দাঁড়ানোর প্রতিশ্রুতি করেন সদস্যরা।



    সংগঠনের কার্যক্রম:- ধর্মীয়, শিক্ষা, সামাজিক, বৃক্ষরোপণ ও বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান করে থাকেন।
    প্রতি মাহে রমজানের উপলক্ষে ইফতার ও সেহরির ক্যালেন্ডার বিতরণ -বিভিন্ন স্কুল কলেজ শিক্ষার্থীদের মাঝে ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ক্যালেন্ডার-
    শীতার্তদের মাঝে শীতবস্ত্র ও কম্বল বিতরণ- অসহায় মানুষের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন নানা কর্মসূচি পালন করে থাকেন।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম