• শিরোনাম


    কসবার কুটি ইউনিয়নে সাইদুর রহমান সপনকে এলাকাবাসী চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

    রিপোর্ট: রাহুল পারভেজ, কসবা থেকে | ১৯ জুলাই ২০১৯ | ৩:২২ অপরাহ্ণ

    কসবার কুটি ইউনিয়নে সাইদুর রহমান সপনকে এলাকাবাসী চেয়ারম্যান হিসাবে দেখতে চায়।

    আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার সাধারণ মানুষের আস্থার প্রতিক, প্রবিণ আওয়ামিলীগ নেতা,কুটি ইউনিয়নের বর্তমান আওয়ামিলীগ সভাপতি সাইদুর রহমান (সপন)কে চেয়ারম্যান পদে দেখতে চায় এলাকাবাসী।



    কুটি ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে কথা বলে জানা গেছে ‘ক্লীন ইমেজের জনবান্ধব, উদয়মান সমাজ সেবক, কুটি ইউনিয়নের সম্ভ্রান্ত মুসলিম পরিবারের সন্তান সাইদুর রহমান সপন দীর্ঘদিন ধরে আওয়ামিলীগ রাজনৈতিক এর সাথে জড়িত এবং কুটি ইউনিয়ন মানুষের জন্য কাজ করে যাচ্ছেন।

    সাধারণ মানুষ মনে করছেন, এতদিন তারা যাদেরকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, তারা সাধারণ মানুষের আশা আকাঙ্খার প্রতিফল ঘটাতে ব্যর্থ হয়েছেন। তাই তারা এবার নতুন প্রজন্মের আশার প্রতিক প্রবিন নেতা,সফল কুটি আওয়ামিলীগ সভাপতি(সাইদুর রহমান সপন)কে চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন।

    জনগণ ভিন্ন ধারার একজন মানুষকে কেন জনপ্রতিনিধি হিসাবে দেখতে চাচ্ছেন এমন অনুসন্ধানে জানা যায়, কুটি ইউনিয়ন বিভিন্ন দিক দিয়ে উন্নয়নে পিছিয়ে আছে। কুটি ইউনিয়ন সহ মাদকে ভর পুর পুরো এলাকা, প্রকৃতি সম্পদ রক্ষার নেই কোন উদ্যোগ, ব্যবসা-বাণিজ্য প্রসারে রয়েছে ঘাড়তি।

    এসব সমস্যা সমাধানে তাদের চায় একজন প্রতিশ্রুতিশীল একজন প্রতিনিধি। যে প্রতিনিধি সবসময় জনগণের কথা চিন্তা করবে। যে কোন সমস্যায় এলাকার মানুষের পাশে দাড়াবে এবং সমস্যার সমাধান করবে।
    তেমনই একজন মানুষ, সমাজ সেবক আওয়ামিলীগ নেতা(সাইদুর রহমান সপ্নন )।
    কুটি ইউনিয়নের বর্তমান সফল এবং তরুন নেতা, ছাএলীগ সভাপতি জনাব–শুক্কুর আলি নিলয় বলেন, তার সবগুনের মধ্যে বড় গুন হচ্ছে দ্রুত একজন মানুষকে আপন করে নেওয়া। এই কারণেই কুটি ইউনিয়ন সহ আশপাশের বিভিন্ন শ্রেণী পেশার মানুষের প্রথম পছন্দ, সাদা মনের মানুষ সাইদুর রহমান সপন।
    আগামি ২৫জুলাই জনগনের ভোট বিপ্লবের মাধ্যেমে বিজয়ী হবেন তিনি এই আশাই এলাকাবাসীর।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম