• শিরোনাম


    কল্লা শহীদ গোল্ডকাপ ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

    রিপোর্ট অমিত হাসান অপু, স্টাফ রিপোর্টার: | ০৬ মার্চ ২০২০ | ১০:৫২ অপরাহ্ণ

    কল্লা শহীদ গোল্ডকাপ ভলিবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত

    শুক্রবার বিকাল ৩ ঘটিকায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার ঐতিহ্যবাহী খরমপুর হযরত শাহ সৈয়দ আহমদ গেছুদারাজ রহ.মাজার পরিচালনা কমিটির উদ্যোগে গোল্ডকাপ ভলিবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।খেলাটি খরমপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়।

    উক্ত খেলায় অংশগ্রহণ করেন শিমপুর ক্রীড়া সংস্থা সদর কুমিল্লা বনাম তালতলা আদর্শ উচ্চ বিদ্যালয় কসবা, ব্রাহ্মণবাড়িয়া। খেলায় জয় লাভ করে তালতলা আদর্শ উচ্চ বিদ্যালয়, কসবা ব্রাহ্মণবাড়িয়া ৩/২ সেটে। হাজারো দর্শকের কলকাকলিতে জমজমাট ছিল খেলার মাঠের চারপাশ।সাংবাদিককে খেলা পরিচালনা কমিটি জানায়, আখাউড়ায় এই প্রথম এতো বিশাল আয়োজন করে এতো সুন্দরভাবে ভলিবল খেলার আয়োজন করা হয়েছে।দেহ ও মনকে সুস্থ রাখার পাশাপাশি যুবসমাজকে মাদকসহ খারাপ অভ্যাস থেকে দূরে রাখার জন্য খেলাধুলা অপরিহার্য। আগামী দিনগুলোতে আমরা আরো বড় পরিসরে এমন মনোমুগ্ধকর খেলার আয়োজন করার চেষ্টা করবো ইনশাআল্লাহ। খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আবুল কাশেম ভূঁইয়া চেয়ারম্যান আখাউড়া উপজেলা।খেলায় সভাপতিত্ব করেন শাহনেওয়াজ খান খাদেম, সাধারণ সম্পাদক, মাজার শরীফ পরিচালনা কমিটি।



    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য আতাউর রহমান নাজিম, পৌর আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল্লাহ ভূঁইয়া বাদল,জনাব কাজী নাসির উদ্দিন, খাদেমুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা রফিকুল হাসান খান,নার্গিস আক্তার, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।সার্বিক তত্ত্বাবধানে ছিলেন কাউছার হোসেন ভূঁইয়া,মাহমুদুল হাসান প্রমূখ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম