• শিরোনাম


    করোনা রোধে চাটখিল পুলিশের প্রশংসনীয় উদ্যোগ

    মোঃ বেল্লাল হোসেন নাঈম, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ | ২৭ মার্চ ২০২০ | ৯:২১ অপরাহ্ণ

    করোনা রোধে চাটখিল পুলিশের প্রশংসনীয় উদ্যোগ

    বিশ্বব্যাপী মহামারী আকার রুপ ধারনকারী করনা ভাইরাস প্রতিরোধে চাটখিল উপজেলাবাসীকে সচেতন করতে নানা প্রসংশনীয় কাজ করছে চাটখিল থানার পুলিশ।

    ওসি আনোয়ারুল ইসলামের নেতৃত্বে এস আই/এএস আইদের সমন্বয়ে গড়া পুলিশের বিভিন্ন টিম উপজেলার হাট-বাজার,অলি-গলি সহ প্রত্যন্ত অঞ্চলে ছুটে চলেছেন যাতে কোন মানুষ কোথাও জড়ো হতে না পারে আর যাতে করোনা ভাইরাস সহজে উপজেলাতে ছড়িয়ে পড়তে না পারে।



    পুলিশের ভূমিকায় দারুন খুশি সাধারন মানুষ।

    উপজেলার ইয়াছিন হাজির বাজারের ব্যবসায়ী কাউছার আহমেদ মনু করোনার বিস্তার রোধে চাটখিল থানা পুলিশের ভূমিকা নিয়ে বলেন, আমরা চাটখিল থানাবাসীর সৌভাগ্য আমরা আনোযারুল ইসলামের মত একজন পুলিশ অফিসার(ওসি) পেয়েছি। তিনি বলেন পুলিশ তথা প্রশাসন আমাদের সচেতন করতে যে ভুমিকা রাখছে তা সত্যিই প্রশংসীয়। সে সাথে দ্রব্যমূল্যের মনগড়া দাম নিয়ন্ত্রনে আরো শক্ত হওয়ার প্রয়োজন বলে জানান তিনি।

    মোহাম্মদপুর নিবাসী স্বপন বলেন, দিনরাত সমানতালে পরিশ্রম করছে চাটখিল থানার পুলিশ। মানুষকে করোনার বিস্তার সম্পর্কে সচেতন করতে আপ্রান চেষ্টা তাদের। এত কিছুর পরও আমরা যদি নিজেরাই সচেতন না হই তাহলে তো আমরাই শেষ হয়ে যাবো।
    পুলিশের এতো তদারকি করার পরও গ্রামের কিছু অসাধু চা
    ব্যবসায়ী দোকান খুলে চা বিক্রি করছে, গ্রামের অসচেতন জনগণ তারা মহামারী কোরোনা কে কিছুই মনে করে না।

    ওসি আনেয়ারুল ইসলাম বলেন, করোনা বিষয়ে পুলিশ জিরো টলারেন্সে রয়েছে। জনগণের স্বার্থেই করোনার ব্যাপারে আমরা বিন্দুমাত্রও আপোষ করতে রাজি নই। তিনি এ ব্যাপারে চাটখিল থানাবাসির পূর্ণাঙ্গ সহযোগীতা কামনা করেন।

    প্রসঙ্গত যে, ওসি আনোয়ারুল ইসলাম ওসি হিসেবে যোগ দেয়ার পর থেকেই চাটখিল থানায় পুলিশ আর জনতার মধ্যে সেতুবন্ধনে কাজ করে চলছেন।পূর্বে পুলিশের কাছে জনতার হয়রানীর নানা অভিযোগ থাকলেও তার আন্তরিক প্রচেষ্টায় তা অনেকটাই কেটে গেছে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম