• শিরোনাম


    করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও তাওবার ব্যবস্থা করুন -ইসলামী ঐক্যজোট

    মুফতি মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ০৯ মার্চ ২০২০ | ২:৫৯ অপরাহ্ণ

    করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে  মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও তাওবার ব্যবস্থা করুন  -ইসলামী ঐক্যজোট

    বাংলাদেশ সহ বিশ্বব্যাপী অব্যাহত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের সুস্থতা, অসুস্থ হয়ে মানবেতর জীবনযাপনকারীদের সুস্থ ও স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসার জন্য মসজিদে মসজিদে বিশেষ দোয়ার ব্যবস্থা করার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাক্ষণবাড়ীয়া জেলা।

    ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা যুগ্ম সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনা ভাইরাস হচ্ছে আল্লাহর গজব, বেপরোয়া জীবন যাপন না করে সকলকেই সচেতন হতে হবে। করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বের বহু মানুষের মৃত্যু হয়েছে, এখনো দেশের হাসপাতাল গুলোতে অসংখ্য রোগী চিকিৎসা নিচ্ছে। দিনদিন যেন এর উপদ্রব বেড়েই চলেছে। অন্যদিকে বাংলাদেশে ও এর প্রাদুর্ভাব দেখা দিয়েছে। করোনা ভাইরাস সহ বিভিন্ন আযাব গজব থেকে পরিত্রাণ পেতে নিজেদের কৃতকর্মের অনুশোচনা করে খাটি অন্তরে আল্লাহর নিকট তাওবা করা একান্ত প্রয়োজন। মুসলমানদের জন্য দোয়া করা আরেকজন মুসলমান হিসেবে সকলের ঈমানী দায়িত্ব ও কর্তব্য।



    তাই করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পেতে মসজিদে মসজিদে বিশেষ দোয়া ও আল্লাহতায়ালার কাছে কান্নাকাটি করতে হবে। জেলার সকল ইমাম, খতীব ও মুসল্লীদের প্রতি এবিষয়ে ভূমিকা রাখার জন্য উদাত্ত আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার নেতৃবৃন্দ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম