• শিরোনাম


    করোনায় আক্রান্ত হয়ে বিটঘরের কাতার প্রবাসীর মৃত্যু

    | ২৪ এপ্রিল ২০২১ | ৮:২৭ অপরাহ্ণ

    করোনায় আক্রান্ত হয়ে বিটঘরের কাতার প্রবাসীর মৃত্যু

    কাতারে করোনা আক্রান্ত হয়ে বৃহস্পতিবার দোহার হামাদ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাজী মোঃ শফিকুল ইসলাম ভূঁইয়া(৬২) নামে এক প্রবাসী বাংলাদেশি মৃত্যু বরণ করেন।তিনি কাতার পুলিশের সদ্য অবসর প্রাপ্ত কর্মকর্তা ছিলেন।তাছাড়া তিনি কাতারস্থ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম ভূঁইয়ার বড় ভাই ছিলেন।

    নিকট আত্মীয় যুবনেতা লিমন ভূঁইয়া জানিয়েছেন, তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলার বিটঘর ইউনিয়নের বাসিন্দা ছিলেন। মৃত্যুকালে স্ত্রী- ২ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।তার মৃত্যুতে শোক জানিয়েছে বাংলাদেশ কমিউনিটি,ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রবাসী কল্যাণ ঐক্য পরিষদ,ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ কাতার, কাতার বাংলা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন।



    এ বিষয়ে জানতে চাইলে মরহুমের ছোট ভাই নজরুল ইসলাম ভূঁইয়া জানান, আমার বড় ভাই প্রথমে কাতার আর্মিতে ছিলেন পরবর্তীতে কাতার পুলিশে যোগদান করেছিলেন। তাছাড়া নিয়ে শতাধিক প্রবাসীর কর্মস্থান সৃষ্টি হয়েছে। তিনি অনেক বিনয়ী ও নম্র-ভদ্র ছিলেন সময়মত পাঁচ ওয়াক্ত নামাজ আদায় করতেন।সবাই আমার ভাইয়ের জন্য দোয়া করবেন যাতে আল্লাহ বেহেস্ত নসিব করে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম