• শিরোনাম


    করোনায় আক্রান্ত ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিক্যাল অফিসার

    মো: আ: হামিদ, টাঙ্গাইল প্রতিনিধিঃ | ২৩ এপ্রিল ২০২০ | ১:১৫ অপরাহ্ণ

    করোনায় আক্রান্ত ফুলবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিক্যাল অফিসার

    ময়মনসিংহের ফুলবারিয়ায় করোনায় আক্রন্ত হয়েছে, ঘাটাইল উপজেলার আরও একজন।বর্তমানে সে ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

    ২ নং ঘাটাইল ইউনিয়নের চেয়ারম্যান হায়দর আলী এই তথ্য নিশ্চিত করেছেন।



    করোনাভাইরাসে আক্রান্ত ঘাটাইলের ওই যুবকের নাম, মিজানুর রহমান, সে ২নং ঘাটাইল ইউনিয়নের কান্দুলিয়া গ্রামের মির্জা দেলোয়ার হোসেনের ছেলে। তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে উপসহকারী মেডিকেল অফিসার হিসাবে কর্তব্যরত ছিলেন।

    কান্দুলিয়া গ্রামের জহুরুল ইসলাম এই তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, ডাক্তার মিজানুর রহমান তার পরিবার নিয়ে টাঙ্গাইলে বাসা ভাড়া নিয়ে বসবাস করেন। সেখান থেকেই তিনি ময়মনসিংহের ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে যাতায়াত করতেন। এই সংবাদে আমাদের গ্রামে আতঙ্ক বিরাজ করছে। করোনা প্রতিরোধের সন্মুখ যোদ্ধারা এভাবে করোনায় আক্রান্ত হয়ে গেলে আমাদের স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে পরতে পারে বলে আশংকা করেন তিনি।

    ২ নং ঘাটাইল ইউনিয়নের চেয়ারম্যান হায়দর আলী জানান, কান্দুলিয়া গ্রামের মিজানুর রহমান ময়মনসিংহের ফুলবাড়িয়া স্বাস্থ্য কমপ্লেক্সে উপসহকারী মেডিকেল অফিসার হিসাবে কর্তব্যরত ছিলেন। করোনাভাইরাস সংক্রমণ সন্দেহে পরীক্ষা করে ফলাফল পাওয়ার পর গতকাল মঙ্গলবার (২১ এপ্রিল) নিশ্চিত হওয়া গেছে যে তার শরীরে করোনার সংক্রমণ ঘটেছে। পরে তিনি তার পরিবার সদস্যদের বিষয়টি অবহিত করেন। বর্তমানে সে ফুলবাড়িয়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন বলে তিনি জানান।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম