• শিরোনাম


    কঠিন প্রতিশোধ নিয়ে টাইগারদের সিরিজ জয়.

    আওয়ারকন্ঠ২৪ স্পোর্টস ডেস্ক- | ২৯ জুলাই ২০১৮ | ১২:৪৪ অপরাহ্ণ

    কঠিন প্রতিশোধ নিয়ে টাইগারদের সিরিজ জয়.

    স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট সিরিজ হারের পর ওয়ানডে সিরিজ জিতে নিলো টাইগাররা।প্রথমে টসে জিতে ব্যাটিং করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ৩০১ রান করে। ৩০২ রানের জবাবে ব্যাটিং করতে নেমে নির্ধারিত.৫০ ওভারে ৬ উইকেটে ২৮৩ রান করে।
    টেস্ট সিরিজ হারের পর বেশ দাপটের সাথে খেলে ওয়ানডে সিরিজ জিতলো মাশরাফিরা।এখন লক্ষ তাদের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ জিতলে হয়তো টেস্ট সিরিজ হারের কষ্ঠ কিছুটা হলেও কমবে।
    টাইগারদের বোলিং- মাশরাফি ১০ ওভার ৬৩ রান ২ উইকেট, মেহেদী হাসান মিরাজ ১০ ওভার ৪৫ রান ১ উইকেট,সাকিব আল হাসান ১০ ওভারে ৪৫ রান ০ উইকেট,মাহমুদউল্লাহ ২ ওভারে ২০ রান ০ উইকেট, রুবেল হোসেন ৭ ওভারে ৩৪ রান ১ উইকেট, মোসাদ্দেক ১ ওভারে ১০ রান ০ উইকেট, মুস্তাফিজুর রহমান ১০ ওভারে ৬৩ রান ১ উইকেট।
    টাইগারদের ব্যাটিং- তামিম(১০৩), বিজয়(১০), সাকিব(৩৭),মুশফিক(১২), মাশরাফি (৩৬), সাব্বির(১২)ও অপরাজিত মাহমুদউল্লাহ( ৬৭) ও মোসাদ্দেক(১১)।
    জয়ের এই দিনে ব্যাটিংয়ে দুর্দান্ত সেঞ্চুরি করেন তামিম ইকবাল।এটি তার ওয়ানডে ক্যারিয়ারে ১১ তম সেঞ্চুরি। এছাড়াও ব্যাট ও বল হাতে দাপট দেখিয়েছেন টাইগার দলপতি নিজেই।এছাড়াও দলের সাইলেন্ট কিলার মাহমুদউল্লাহ করেন ৬৩ রান।
    এই দিন বোলিংয়ের শুরুটা ক্যারিবিয়ান ব্যাটসম্যানদের সামনে ভালো না করতে পারলেও পরে ঠিকই জ্বলে উঠতে শুরু করে টাইগার বোলাররা।ক্যারিবিয়ান শিবিরে আঘাত হানার শুরুটা ক্যাপ্টেন মাশরাফিই করেন।লুইসকে ক্যাচ আউট করে ৫৩ রানের ওপেনিং জুটি ভাঙেন ম্যাশ।
    প্রথম উইকেট হারালেও রান করে যাচ্ছিলেন অপর প্রান্তে থাকা গেইল। কিন্তু গেইলকে সেই রানের মেশিন বেশিক্ষণ চালাতে দেননি রুবেল। ক্যাচ আউট করিয়ে পাঠিয়ে দেন সাজ ঘরে। এই দিন গেইল করেন ৭৭ রান।
    প্রথম সারির এই দুই উইকেট হারানোর পর একটু চাপে পড়ে ক্যারিবিয়ান ব্যাটসম্যানরা।কিন্তু সেই চাপ শক্তিতে পরিণত করে এগিয়ে যেতে থাকে দলের অন্যতম ব্যাটসম্যান হোপ। দুর্দান্ত ব্যাটিং করে করেন ৬৪ রান। এই দিন তিনিও ম্যাচের বলে আউট হন।
    এরপর খেলা গড়ায় ৪৬ ওভারে তখন গেইলদের রান ২৫১ উইকেট ৫ হাতে ছিলো ২৪ বল।ব্যাটিংয়ে ছিলেন ক্যাপ্টেন হোল্ডার ও পাওয়েল।কিন্তু সেই রান করতে ব্যর্থ হন হোল্ডার। চাপ সামলাতে না পেরে মুস্তাফিজের বলে ক্যাচ আউট হয়ে ফিরে যান সাজ ঘরে।এরপর ক্যারিবিয়ানদের রানের চাপ আরও বেড়ে যায়।সেখান থেকে আর সোজা হয়ে দাঁড়াতে পারে না ক্যারিবিয়ানরা অবশেষে ১৮ রানের হার নিয়ে মাঠ ছাড়ে গেইলরা।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম