• শিরোনাম


    কক্সবাজার ও কুমিল্লায় মাদক, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে শিক্ষার্থীরা

    এস.এম অলিউল্লাহ স্টাফ রিপোর্টার | ০৫ মার্চ ২০২০ | ১১:২২ অপরাহ্ণ

    কক্সবাজার ও কুমিল্লায় মাদক, ধর্ষণ ও দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করে শপথ নিয়েছে শিক্ষার্থীরা

    বৃহস্পতিবার (৫ মার্চ) কক্সবাজার সদরের কলাতলী অাদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ১০ ঘটিকায় টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে মাদক, জঙ্গীবাদ, বাল্যবিবাহ, ধর্ষণ, দুর্নীতি ও নকল প্রতিরোধ সভা এবং তার প্রতিরোধে লাল কার্ড প্রদর্শন করে ৫শত শিক্ষার্থী শপথ নিয়েছে। এছাড়াও দেশপ্রেমকে শিক্ষার্থীরা সবুজ কার্ড প্রদর্শন করেন।

    মাদক ও ধর্ষণকে লাল কার্ড দেখাতে কুমিল্লা থেকে বৃহস্পতিবার সকালে নৈয়াইর সায়েন্স স্কুল অ্যান্ড কলেজের প্রায় ১০০ জন শিক্ষার্থী অনুষ্ঠানে অংশগ্রহন করেন। তারা সকাল থেকেই স্বেচ্ছায় নানান সামাজিক কাজেও অংশ নেন।



    অনুষ্ঠান শুরুতে অালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেলের সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা অাব্দুল হালিম মোল্লা, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুর রহমান, নৈয়াইর সায়েন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার হেলাল উদ্দিন শিকদার, সাংবাদিক তৌফিক লিপু, ফুটবলার খোরশেদ অালম টাইগার, লাল সবুজ উন্নয়ন সংঘের কক্সবাজার জেলা শাখার সদস্য ফরহাদ, ফাহিম, সাগর, অাজিম, অনন্য, অঙ্কিত ও শামীম প্রমুখ।

    শিক্ষার্থীদের নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো মিথ্যা কথা না বলতে, ছেলেরা ২১ ও মেয়েরা ১৮ বছর বয়সের পূর্বে বিবাহ বন্ধনে আবদ্ধ না হতে শপথ করান কাওসার অালম সোহেল।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম