• শিরোনাম


    ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে মামলার রায়ে নুসরাত পরিবারের সন্তোষ প্রকাশ

    সোনাগাজী প্রতিনিধি | ২৮ নভেম্বর ২০১৯ | ৬:৪৪ অপরাহ্ণ

    ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে মামলার রায়ে নুসরাত পরিবারের সন্তোষ প্রকাশ

    সোনাগাজী ইসলামীয়া ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফির ভিডিও ধারণের আইসিটি মামলায় সোনাগাজী মডেল থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের ৮ বছরের সাজা ও ১৫ লক্ষ টাকা জরিমানা করে আদেশ দেয় আদালত। ওসি মোয়াজ্জেমের এমন রায়ে সন্তোষ প্রকাশ করে নুসরাতের পরিবার।

    রায়ে পর নুসরাতে বাড়ীতে গিয়ে জানতে চাইলে তার বড় ভাই মাহমুদুল হাসান নোমান বলেন, আমরা ওসি মোয়াজ্জেমের এমন রায়ে সন্তোষ প্রকাশ করছি। ওসি মোয়াজ্জেম যদি সঠিক সময়ে সঠিক পদক্ষেপ গ্রহণ করতো তাহলে আমার বোনকে মরতে হতো না। আমরা ধন্যবাদ জানাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যিনি আমাদের এসময় বিষয়ে দেখবাল করেছেন। ধন্যবাদ জানাই আইনমন্ত্রী আনিসুল হক, বিচার বিভাগ, ব্যারিষ্টার সাইদুল হক সুমন, পুলিশ প্রশাসন ও মিডিয়াকর্মীদের। এছাড়াও যারা নিঃস্বার্থে আমার বোন নুসরাতের ন্যায় বিচার পাওয়ার জন্য কাজ করেছেন তাদেরকেও অসংখ্য ধন্যবাদ জানাই।



    নুসরাতের মা শিরিন আক্তার বলেন, আমি এই রায়ে সন্তোষ প্রকাশ করছি। রায়ের মধ্যদিয়ে আমার মেয়ের আত্মা শান্তি পাবে। রায় কার্যকর না হওয়া পর্যন্ত আমাদের বাড়ীতে পুলিশ প্রশাসনের বাড়িত নজরদারি রাখার জন্য আহবান করছি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম