• শিরোনাম


    ওসমানীনগরে প্রথম করোনা রোগী শনাক্ত!

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, সিলেট জেলা প্রতিনিধি। | ০১ মে ২০২০ | ৯:৪৫ অপরাহ্ণ

    ওসমানীনগরে প্রথম করোনা রোগী শনাক্ত!

    সিলেটের ওসমানীনগরে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। দয়ামীর ইউপির রাইকদাড়া গ্রামের ওই ব্যক্তি উপজেলার প্রথম করোনা রোগী।

    বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওসমানীনগর উপজেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে করোনা ব্যক্তির বাড়ি লকডাউন করা হয়েছে।



    বিষয়টি নিশ্চিত করে ওসমানীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. তাহমিনা আক্তার বলেন, করোনা আক্রান্ত রোগীকে তার বাড়িতেই হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। রোগীর পরিবার ও বাড়ির সব সদস্যদের বাড়ি থেকে না বের হওয়ার নির্দেশনা দিয়ে বাড়ি বৃহস্পতিবার বেলা ১১টায় লকডাউন করা হয়েছে।

    স্থানীয় প্রশাসন সূত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে ৫৫ বছর বয়সী ওই ব্যক্তি সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন। চিকিৎসকরা সন্দেহজনক মনে করে এই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে প্রেরণ করেন। এরই মধ্যে রোগীর শারীরিক অবস্থার উন্নতি হলে হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসেন।

    বুধবার রাতে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা শনাক্তকরণ ল্যাব থেকে স্বাস্থ্য বিভাগকে মৌখিকভাবে জানানো হয় ওই ব্যক্তির করোনা পজিটিভ। রাতেই উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্থানীয় ইউপি চেয়ারম্যান, ওয়ার্ডের ইউপি সদস্যদের মাধ্যমে ওই রোগীর বাড়িতে পাহারা বসানো হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম