• শিরোনাম


    এসএ টিভি প্রতিনিধি রাসেলকে হত্যার হুমকি,ফেনী প্রেসক্লাব’র উদ্বেগ

    | ০৯ নভেম্বর ২০২০ | ১০:৪৪ অপরাহ্ণ

    এসএ টিভি প্রতিনিধি রাসেলকে হত্যার হুমকি,ফেনী প্রেসক্লাব’র উদ্বেগ

    এসএ টিভির ফেনী জেলা প্রতিনিধি ও ফেনী প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম রাসেলকে সোমবার (৯ নভেম্বর) মোবাইল ফোনে হত্যার হুমকি দিয়েছে অজ্ঞাত সন্ত্রাসীরা।এ ব্যাপারে সন্ধ্যায় ফেনী মডেল থানায় সাধারণ ডায়েরী করেন তিনি।

    এঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তাৎক্ষণিক নিন্দা জানিয়েছেন ফেনী প্রেসক্লাবের সভাপতি জসিম মাহমুদ ও সাধারণ সম্পাদক এস এম ইউসুফ আলী।এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি তদন্ত করে জড়িতদের দ্রুত গ্রেপ্তারপূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি জোর দাবী জানান প্রেসক্লাব নেতৃবৃন্দ।



    সাধারণ ডায়েরী সূত্রে জানা যায়,বিকাল সাড়ে ৫টার দিকে ০১৫২১৩৭১৩৮৪ নাম্বার হতে অজ্ঞাত এক সন্ত্রসী তার ব্যক্তিগত নাম্বারে ফোন করে অকথ্য ভাষায় গালিগালাজসহ প্রাণনাশের হুমকি প্রদান করে। এতে তিনি ও তার চরম পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন।

    সাংবাদিক রাসেল জানান,গত ৯ অক্টোবর এসএ টিভিতে প্রচারিত একটি সংবাদে ক্ষিপ্ত হয়ে মোবাইল ফোনে তাকে হুমকি দেয়ার ঘটনাটি ঘটে থাকতে পারে।

    ফেনী মডেল থানার ওসি (তদন্ত) ওমর হায়দার সাধারণ ডায়েরী করার বিষয়টি নিশ্চিত করে জানান,এ ব্যাপারে তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম