• শিরোনাম


    এশিয়ান টিভির অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে সবুজ আন্দোলনের কেন্দ্রীয় কমিটির শুভেচ্ছা

    রিপোর্ট: এম এ মাজেদ, স্টাফ রিপোর্টার | ১৮ জানুয়ারি ২০২০ | ১০:০৬ অপরাহ্ণ

    এশিয়ান টিভির অষ্টম বর্ষে পদার্পণ উপলক্ষে  সবুজ আন্দোলনের কেন্দ্রীয় কমিটির শুভেচ্ছা

    সপ্তম বছর অতিক্রম করে অষ্টম বর্ষে পদার্পণ করল দেশের জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট চ্যানেলের অন্যতম এশিয়ান টিভি। এ উপলক্ষে আজ শনিবার দিনব্যাপী গুলশান শুটিং ক্লাব মিলনায়তনে জমকালো অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে। এর মধ্যে রয়েছে আনন্দ উৎসব আর শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা বিনিময়, অতিথি বরণ, স্মৃতিচারণমূলক আড্ডা ও বরেণ্য শিল্পীদের পরিবেশনায় নানা সাংস্কৃতিক অনুষ্ঠান।

    এ ছাড়া এশিয়ান টিভির পর্দায় থাকছে পাঁচ দিনব্যাপী ধারাবাহিক বর্ণাঢ্য আয়োজন। থাকছে দেশী-বিদেশী শিল্পীদের কনসার্ট, ভিন্ন মাত্রার সঙ্গীত, টকশোসহ নানা বৈচিত্র্যময় অনুষ্ঠান।



    শনিবার দিনভর এশিয়ান টিভি ও এশিয়ান রেডিওকে শুভেচ্ছা জানাতে হাজির হন নানা অঙ্গনের তারকা ও গুণীজনরা। পরিবেশবাদী সংগঠন সবুজ আন্দোলনের চেয়ারম্যান বাপ্পি সরদারের নেতৃত্বে এশিয়ান গ্রুপ ও এশিয়ান টিভির চেয়ারম্যান আলহাজ্ব হারুন অর রশিদকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। উপস্থিতি ছিলেন কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভাপতি এ্যাড. আবু বকর ছিদ্দিক, সহ-সভাপতি ড. রুহুল আমিন চৌধুরী, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, ঢাকা উত্তরের যুগ্ম আহ্বায়ক রবিন চৌধুরী ও সদস্য ওমর ফারুক চৌধুরী।

    এর আগে গতকাল মধ্যরাতে এশিয়ান টিভির কার্যালয়ে সপ্তম বর্ষপূর্তির কেক কেটে আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন সাবেক শিল্পমন্ত্রী আমির হোসেন আমু এমপি। এ সময় আরো উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ এমপি, জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের এমপি, জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি প্রমুখ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম