• শিরোনাম


    এমপি মুক্তাদির চৌধুরীকে গ্রেফতার করুন : হেফাজতের বিক্ষোভ সমাবেশে জুনায়েদ আল হাবীব

    | ০২ এপ্রিল ২০২১ | ৬:০৪ অপরাহ্ণ

    এমপি মুক্তাদির চৌধুরীকে গ্রেফতার করুন : হেফাজতের বিক্ষোভ সমাবেশে জুনায়েদ আল হাবীব

    করোনার দোহাই দিয়ে কওমি মাদরাসার কার্যক্রম বন্ধের পাঁয়তারা করা হলে কঠোর আন্দোলন করা হবে বলে ঘোষণা দিয়েছেন হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সম্পাদক ও ঢাকা মহানগরের সভাপতি খতীবে বাঙ্গাল আল্লামা জুনায়েদ আল হাবীব।

    আজ শুক্রবার (২ এপ্রিল) বাদ জুমা রাজধানীর বায়তুল মোকাররম জাতীয় মসজিদ প্রাঙ্গণে গত ২৬ মার্চ দেশের বিভিন্ন স্থানে মসজিদ মাদ্রাসায় হামলা ও নির্বিচারে হত্যাকাণ্ডের প্রতিবাদ। এবং ২১ জন শহীদ ও আহতদের ক্ষতিপূরণ এবং হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন।



    তিনি বলেন, করোনার দোহাই দিয়ে মসজিদ বন্ধ করা যাবে না। করোনা আল্লাহ দিয়েছেন। করোনার হাত থেকে পরিত্রাণ পেতে মসজিদে বসেই তার কাছে মুক্তি চাইবো। সরকারের প্রজ্ঞাপনে কওমি মাদ্রাসা বন্ধের কোনো নির্দেশনা নেই। তবে এই করোনার দোহাই দিয়ে কওমি মাদ্রাসা বন্ধ ও ইসলামী সভা-সমাবেশ বন্ধ করার চেষ্টা চলছে। যদি এবার করোনার দোহাই দিয়ে মাদ্রাসা বন্ধ করা হয় তবে আল্লামা জুনায়েদ বাবুনগরীর সাথে পরামর্শ করে রাজপথে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

    এসময় তিনি ব্রাহ্মণবাড়িয়ার ঐতিহ্যবাহী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জামিয়া ইউনুছিয়ার উপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। ব্রাহ্মণবাড়িয়ার এমপি মুক্তাদির চৌধুরি নির্দেশে আলেম-ওলামাদের ওপর নির্যাতন করা হয়েছে বলে দাবি করেন আল্লামা জুনায়েদ আল হাবিব। এসময় তিনি অবিলম্বে তাকে গ্রেফতারের দাবি জানান।

    আল্লামা জুনায়েদ আল হাবীব আরো বলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশ একটি অরাজনৈতিক শান্তিপূর্ণ সংগঠন। ঈমানী আন্দোলনে সর্বদা রাজপথে অগ্রগামী ভূমিকা পালন করছে আগামী দিনেও করবে ইনশাআল্লাহ। শান্তিপূর্ণ আন্দোলন সংগ্রামে যাদেরকে গ্রেফতার করা হয়েছে অবিলম্বে মুক্তির দাবি করেন তিনি।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম