• শিরোনাম


    একাদশ সংসদের সর্বকনিষ্ঠ প্রার্থী “মাহমুদুল হক জেমস” আওয়ামীলীগের হয়ে লড়তে চান ‌

    | ১২ নভেম্বর ২০১৮ | ৩:৫৩ অপরাহ্ণ

    একাদশ সংসদের সর্বকনিষ্ঠ প্রার্থী “মাহমুদুল হক জেমস” আওয়ামীলীগের হয়ে লড়তে চান ‌

    একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে ঢাকা-৭ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ শেষে জমা দিয়েছেন সর্বকনিষ্ঠ মনোনয়নপ্রত্যাশী মো. মাহমুদুল হক জেমস। তিনি জাতীয় আসন-১৮০ ও ঢাকা-৭ লালবাগ, চকবাজার, বংশাল থেকে নৌকা প্রতীকে নির্বাচন করতে চান। এ আসনের বর্তমান স্বতন্ত্র সংসদ সদস্য হাজী মো. সেলিম।
    মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী তরুণ সমাজের প্রতিনিধি হিসেবে দেশের চলমান উন্নয়নে অবদান রাখতে চান জেমস। একইসঙ্গে নৌকার বিজয় নিশ্চিত করে লালবাগ, চকবাজার, বংশাল, কোতোয়ালী এলাকাকে একটি মাদকমুক্ত, আধুনিক শহর হিসেবে গড়ে তুলতে চান।
    সোমবার (১২ নভেম্বর) সকাল পৌনে ১১টার দিকে তিনি ধানমন্ডি আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। এর আগে রোববার (১১ নভেম্বর) দুপুরে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন।
    জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জেমসের বর্তমান বয়স ২৭। তিনি ১ নভেম্বর ১৯৯২ সালে ময়মনসিংহে জন্মগ্রহণ করেন। তার দাবি এবার মনোনয়নপ্রত্যাশীদের মধ্যে তিনিই সর্বকনিষ্ঠ।কেন অল্প বয়সে আওয়ামী লীগের মনোনয়ন পেতে চান এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি সজিব ওয়াজেদ জয়, জুনাইদ আহমেদ পলক, জাহিদ আহসান রাসেলকে দেখে উৎসাহ পেয়েছি। আমি বিশ্বাস করি তরুণরা যেভাবে মানুষের কাছে যেতে পারবেন, অন্যরা পারবেন না। তরুণ দেশকে এগিয়ে নিচ্ছে, আমি সেই উন্নয়নের একজন সহযোগী হতে চাই।

    Facebook Comments



    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম