• শিরোনাম


    একরামুল করিম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ হতে কোভিট-১৯ কাজে ২৮ লক্ষ টাকার চেক হস্তান্তর

    মোহাম্মদ দেলোয়ার হোসেন, জেলা প্রতিনিধি, নোয়াখালী। | ১৬ এপ্রিল ২০২০ | ৪:৪৭ অপরাহ্ণ

    একরামুল করিম চৌধুরী ফাউন্ডেশনের পক্ষ হতে কোভিট-১৯ কাজে ২৮ লক্ষ টাকার চেক হস্তান্তর

    মাননীয় প্রধানমন্ত্রীর দিক-নির্দেশনা জেলা প্রশাসনের মাধ্যমে ত্রাণ ও চিকিৎসা সরঞ্জাম বিতরণ কর্মসূচি আর্থিক সহায়তা করেছেন নোয়াখালী ৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী এম,পি স্ব ফাউন্ডেশনের তহবিল থেকে জেলা প্রশাসক তন্নয় দাসের হাতে চ্যাক তুলে দেন আজ ।

    একরাম চৌধুরী ফাউন্ডেশন এর পক্ষ থেকে জেলা প্রশাসক তন্ময় দাসের হাতে ২৮,০০০০০ লক্ষ টাকা ত্রাণ বিতরণ করার জন্য জমা দিয়েছি বলে জানান, সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী,এম,পি এবং সদর হাসপাতালের আরএমও আজিমের মাধ্যমে ১০,০০০০০ লক্ষ টাকার চিকিৎসা সরঞ্জাম ক্রয় করে,বিতরণ এর জন্য নির্দেশমত কাজ করে চলেছে,তাই এই টাকা জমা দিলাম তাদের নিকট।
    মহামারী করোনা ভাইরাস পরিস্থিতিতে ত্রাণ ও চিকিৎসা সেবা বাবদ যে সহযোগিতা করা প্রয়োজন আমি সকল প্রকার সহযোগিতা করার জন্য প্রস্তুুত আছি, জানান সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী , এম,পি।এই আরো উপস্হিত ছিলেল,জেলা প্রশাসক,তন্নয় দাস নোয়াখালী,পুলিশ সুপার ,আলমগির হোসেন নোয়াখালী,সিভিল সার্জন ডা. মমিনুর রহমান নোয়াখালী,সদর উপজেলা চেয়ারম্যান ,শামসুউদ্দিন জেহান সদর,নোয়াখালী সহ প্রমুখ।জননেতা একরামুল করিম চৌধুরী নোয়াখালীবাসীর উদ্দেশ্য বলেন,আমার প্রিয় নোয়াখালীবাসী আপনারা সকলে বাসায় থাকুন, সরকারি নিয়ম কানুন মেনে চলুন,নিরাপদ থাকুন।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম