• শিরোনাম


    একটু সহানুভূতিশীল হলেন না এসএমপির এসআই নজরুল

    নিজস্ব প্রতিবেদক | ১৩ মে ২০২০ | ৩:২৭ পূর্বাহ্ণ

    একটু সহানুভূতিশীল হলেন না এসএমপির এসআই নজরুল

    গত ০৮/৪/২০ তারিখে গোয়াইঘাট থানা পুলিশের সেবায় নিয়োজিত হন সাংবাদিক রহিম, করোনাভাইরাসে ঘরে বন্ধি থাকা মানুষের নামের তালিকা তৈরি করাটা খুব জরুরি ছিলো ঐদিন , সে দায়ীত্বে ছিলো উপজেলার উদীয়মান তরুণ সেচ্ছাসেবী হিসেবে!!

    একই সময়ে দুইজায়গায় উপস্থিত হওয়াটা তার পক্ষে অসম্ভব হয়ে দাড়ায়, তাই সে কর্মরত পুলিশ এসআই সুফিয়ান সাহেবের সহযোগিতা চাইলে তিনি তাকে সুন্দর দিকনির্দেশনা দেন এবং উনার নির্দেশনায় বলা হয় আপনার বেশ জরুরি হলে বদলি একজন ড্রাইভার দিয়ে চলে জান।
    সে উনার কথায় একজন ড্রাইভার দিয়ে গ্রামের নিরিহ খেটেখাওয়া মানুষ গুলোর তালিকা করতে যায়, ভুলবশত এই পুলিশ ডিউটির কার্ডে থানার শীল মারাটা বাকি রয়ে যায়!
    আজ হঠাৎ তার গাড়িটি এসএমপি পুলিশের নজরে পড়লে তার কাছে ডিউটির কাগজ চাওয়া হয়! সে তাৎক্ষণিক কাগজটি বের করে দেখালে কাগজে থানার শীল শু করে এবং এই কাগজ ভুয়া বলেও গণ্য হয়, সাংবাদিক রহিম তার কাগজের সত্যতা নিশ্চিত করতে স্হানীয় গোয়াইঘাট থানার সুযোগ্য ওসি স্যারের সহযোগিতা চান এবং উক্ত থানার এসআই সুফিয়ান সাহেবের,
    গোয়াইঘাটের পুলিশ যথেষ্ট সহযোগিতা করেন এবং এসআই সুফিয়ান ঐ কাগজের সত্যতা নিশ্চিত করেন তবুও সহানুভূতি মিলেনি সাংবাদিক রহিমের।
    এর একটু আগে আমরা দেখেছি সাংবাদিক রহিম সিলেটের আম্বরখানা পয়েন্টে ট্রাফিক পুলিশ (সার্জন)দের সাথে থেকে ওখানকার পরিস্থিতি লাইভটেলিকাস্ট করছেন জাতীর উদ্দেশ্যে।
    এর একটু পরেই সকাল ১০টা থেকে থাকে হেরেজমেন্ট করা শুরুহয় বিভিন্ন অজুহাতে, ট্রাফিক পুলিশও রহিমের জন্য রিকুয়েস্ট করলো এতেও কাজ হলো না। পরে আমরা আমাদের অফিস থেকে ফোন দিয়ে রিকুয়েস্ট করি যে, উনি আমাদের পত্রিকার প্রতিনিধি এবং রিকুয়েস্ট করেছেন জাতীয় পত্রিকার সাংবাদিক ফয়সল কাদির সহ্ স্হানীয় অনেক সাংবাদিক সহযোদ্ধা।
    অবশেষে ২টার দিকে মুক্তি মিলে সাংবাদিক রহিমের গাড়ির,
    প্রশাসনের কাছে আমাদের বেশ কিছু চাওয়ার নেই দেশের নাগরিক হিসেবে আমরা শুধু সহানুভূতিটাই চাই সবসময়, অর্থ বা কোন প্রকার স্বর্নলংকার নয়!!!



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম