• শিরোনাম


    একটি প্রানবন্ত ঈদের জামাত অনুষ্ঠিত হয় ভূনবীরে

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের, মৌলভীবাজার জেলা প্রতিনিধি। | ০৩ মে ২০২২ | ১০:০৬ পূর্বাহ্ণ

    একটি প্রানবন্ত ঈদের জামাত অনুষ্ঠিত হয় ভূনবীরে

    আজ ৩ মে ২০২২ ইং মঙ্গলবার সকাল ৮ ঘটিকায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলাধীন ভূনবীর শাহী ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের ১ম জামাত অনুষ্ঠিত হয়।
    ১ম জামাতে ইমামতি করেন ভূনবীরের সকলের শ্রদ্ধাভাজন ও প্রিয়ভাজন ব্যক্তিত্ব প্রবীণ আলেমে দ্বীন মাওলানা মুহাম্মাদ তোরাব আলী [হাফি.]
    আজকের ঈদের জামাতে মুসল্লিয়ানে কেরামের ঢল নেমেছিল! বিশাল ঈদগাহ মাঠ কানায় কানায় ভরপুর হওয়ায় পার্শ্ববর্তী জামে মসজিদেও মুসল্লিগণ নামায আদায় করেছেন।
    কতিপয় মুসল্লি জানান, তারা বড় জামাতে শরীক হতে শহরে যেতে চেয়েছিলেন। কিন্তু মাওলানা তোরাব আলী সাহেব ইমামতি করবেন জানতে পেরে তারা শহরে না গিয়ে এখানে এসে শরীক হয়েছেন।
    অনেকেই বলেছেন, এ ঈদগাহে এতো লোকসমাগম এই প্রথম হয়েছে, আলহামদুলিল্লাহ।

    ঈদের জামাতে ভূনবীর ইউনিয়ন পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান জনাব আব্দুর রশীদ সাহেব, স্থানীয় উলামায়ে কেরাম ও গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ আপামর মুসল্লিগণ উপস্থিত ছিলেন।
    ঈদের জামাতের পূর্বে বক্তব্য প্রদান করেন ভূনবীরের কৃতিসন্তান জনাব আব্দুর রশীদ চেয়ারম্যান মহোদয়, নসিহত পেশ করেন দক্ষিণ শাসন জামে মসজিদের ইমাম ও খতীব মাওলানা এখলাছুর রহমান, ভূনবীর পশ্চিমপাড়া পুরাতন মসজিদের ইমাম ও খতীব মাওলানা জুনাইদ আহমদ, ভূনবীর পশ্চিমপাড়া জামে মসজিদের সভাপতি মাওলানা মঈন উদ্দিন প্রমুখ।



    উক্ত ঈদগাহে ঈদুল ফিতরের ২য় জামাত অনুষ্ঠিত সকাল ৯ ঘটিকায়। এ জামাতে ইমামতি করেছেন ভূনবীর পূর্বপাড়া জামে মসজিদের ইমাম ও খতীব হাফেজ শামীম আহমদ।
    ২য় জামাতেও অনেক মুসল্লি উপস্থিত হয়েছিলেন। এ জামাতেও স্থানীয় জনপ্রতিনিধি,গণ্যমান্য ব্যক্তিবর্গ সাধারণ মুসল্লিগণের উপস্থিতি ছিল।

    আল্লাহর অনুগ্রহে অনেক দিন পরে করোনা পরিস্থিতি থেকে পরিত্রাণ পেয়ে প্রানবন্ত একটি ঈদের জামাতে শরীক হতে পেরে সকলেই আনন্দ চিত্তে আল্লাহর শুকরিয়া জ্ঞাপন করেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম