• শিরোনাম


    উলামায়ে কেরামের উপর হামলা করে কেউ পার পায়নি সা’দপন্থীরাও পাবে না: হাসানাত আমিনী

    | ০৯ নভেম্বর ২০১৮ | ১১:২৫ অপরাহ্ণ

    উলামায়ে কেরামের  উপর হামলা করে কেউ পার পায়নি সা’দপন্থীরাও পাবে না: হাসানাত আমিনী

    ব্রাহ্মণবাড়িয়ায় তাবলীগ মার্কাজে উলামায়ে কেরাম ও মাদরাসা ছাত্রদের উপর ভ্রান্ত সা’দপন্থীদের হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন খেলাফতে ইসলামী বাংলাদেশের আমীর ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী।
    গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি বলেছেন,
    মাওলানা সা’দ তাবলীগের মূলনীতির বাইরে গিয়ে মনগড়া নীতি অবলম্বন করায় ভারতের উলামায়ে কেরাম তাকে প্রত্যাখান করেছেন। দারুল উলুম দেওবন্দ রুজু করার কথা বললেও তিনি নানা বাহানায় তা এড়িয়ে গেছেন। তাই বাংলাদেশের উলামায়ে কেরাম ও তাবলীগের মুরুব্বীগণ তাকে অনুসরণ না করার সিদ্ধান্ত নিয়েছেন। কিন্তু এক শ্রেণীর অন্ধ সা’দভক্ত সেই সিদ্ধান্তের বিরোধীতা করে সারা দেশে উলামায়ে কেরাম ও তাবলীগের মুরুব্বীদের বিরুদ্ধে অবস্থান নিয়ে দাওয়াতে তাবলীগের পবিত্র কাজে বিভ্রান্তি ছড়াচ্ছেন।
    আজ শুক্রবার (৯/১১/১৮) তারা ব্রাহ্মণবাড়িয়া মার্কাজে উলামায়ে কেরাম ও মাদরাসা ছাত্রদের উপর সন্ত্রাসী কায়দায় অতর্কিত হামলা চালিয়ে ব্রাহ্মণবাড়িয়ার মাটিকে রক্তাক্ত করেছেন। এই হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

    মাওলানা হাসানাত আমিনী বলেন, ব্রাহ্মণবাড়িয়ার উলামায়ে কেরাম বাতিল শক্তির বিরুদ্ধে সর্বদা সোচ্চার। তাদের উপর হামলা করে অতীতেও কেউ পার পায়নি। সা’দপন্থীরাও পাবে না। তিনি আইন শৃঙ্খলা রক্ষা বাহিনীকে উদ্দেশ্য করে বলেন, অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। তাবলীগের নামে তাদের ভ্রান্ত কর্মকান্ড নিষিদ্ধ করতে হবে। তা না হলে যে গণআন্দোলন হবে, তার দায়-দায়িত্ব প্রসাশনকেই নিতে হবে।



    তিনি বলেন, এদেশে উলামায়ে কেরামের পরামর্শক্রমে সহীহ আক্বিদার তাবলীগ চলবে। তাবলীগের নামে কোন কোন দল বা গোষ্ঠিকে ব্যক্তিপূজার সুযোগ দেয়া হবে না। যেখানেই ভ্রান্ত সা’দ বাহিনী দ্বীনের নামে অপপ্রচার চালাবে, উলামায়ে কেরাম ও সাধারণ মুসলমানরা সর্বশক্তি দিয়ে তা প্রতিহত করবে ইনশাল্লাহ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম