• শিরোনাম


    ইসলাম প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে অগ্রণী ভূমিকা পালন করে যেতে হবে ..মুফতী এনামুল হাসান।

    | ২৬ আগস্ট ২০১৮ | ৫:০৫ অপরাহ্ণ

    ইসলাম প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে অগ্রণী ভূমিকা পালন করে যেতে হবে ..মুফতী এনামুল হাসান।

    ইসলামী যুব খেলাফত নবীনগর উপজেলা শাখা কমিটি গঠন উপলক্ষে আজ রবিবার সকাল ১০টায় স্থানীয় ইসলামী ঐক্যজোট কার্যালয়ে এক যুব প্রতিনিধি সম্মেলন মাওলানা সাদেকুল ইসলাম মহল্লীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।
    উক্ত যুব প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট ব্রাক্ষণবাড়ীয়া জেলা সাংগঠনিক সম্পাদক মুফতী মোহাম্মদ এনামুল হাসান।বিশেষ অতিথি ছিলেন ইসলামী ঐক্যজোট কেন্দ্রীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য মাওলানা মেহদী হাসান, জেলা ইসলামী ঐক্যজোট নেতা হাজ্বী মোবারক হোসেন, মাওলানা শাহীন মোল্লা, ইসলামী ঐক্যজোট নবীনগর উপজেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা মাসউদুর রহমান প্রমুখ।

    প্রধান অতিথির বক্তব্যে মুফতী মোহাম্মদ এনামুল হাসান বলেন, যুব সমাজ হচ্ছে দেশ,জাতি ও ইসলামের আশা আকাঙ্ক্ষার প্রতিক। বর্তমান যুব সমাজের অবস্থা অত্যন্ত হতাশাজনক। ইসলামের দুশমনদের ষড়যন্ত্রের পাতা ফাদে পা দিয়ে যুব সমাজ তাদের গৌরবময় অতীত ইতিহাস ভুলতে বসেছে। যুবকদের নৈতিক চরিত্রের অবক্ষয় আজ গোটা জাতিকে পুঙ্গ করে দিচ্ছে।



    তিনি আরো বলেন, যুবসমাজকে আল্লাহ প্রদত্ত যৌবনের মহা মূল্যবান সময়কে আল্লাহর হুকুম মতো পরিচালনা করার জন্য যুব সমাজকে ইসলামের ছায়া তলে আসার পাশাপাশি ইসলাম প্রতিষ্ঠার সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করে যেতে হবে।

    উক্ত যুব প্রতিনিধি সম্মেলনে মাওলানা সাদেকুল ইসলাম মহল্লীকে সভাপতি ও মাওলানা গাজী মাজহারুল হক যুক্তিশাহীকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট ইসলামী যুব খেলাফত নবীনগর উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম