• শিরোনাম


    ইসলামী ছাত্র খেলাফত তালশহর পূর্ব ইউনিয়ন শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ

    মুফতী মুহাম্মদ এনামুল হাসান, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি | ০২ নভেম্বর ২০২০ | ১০:১৭ অপরাহ্ণ

    ইসলামী ছাত্র খেলাফত তালশহর পূর্ব ইউনিয়ন শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ

    ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ ব্রাক্ষণবাড়ীয়া সদর উপজেলার ৭ং তালশহর ইউনিয়ন শাখার উদ্যোগে আজ সোমবার বাদ আসর স্থানীয় মহনপুর বাজার প্রাঙ্গণে ফ্রান্সে বিশ্বনবী মোহাম্মদ (সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে এক বিশাল মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
    জেলা ইসলামী ছাত্র খেলাফতের আহবায়ক মাওলানা আবুল হাসান এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত বিক্ষোভ সমাবেশে আরও বক্তব্য রাখেন, ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির অন্যতম সদস্য কাজী জাকির হোসেন, যুব বিষয়ক সম্পাদক আল আমিন শাহীন মোল্লা, জেলা ছাত্র খেলাফতের যুগ্ম আহবায়ক মাওলানা ইসহাক আল মামুন, আশরাফ শিহাব।
    বক্তব্যরাখেন এম রুহুল আমিন সাধারণ সম্পাদক ইসলামী ছাত্র খেলাফত তালশহর পূর্ব ইউনিয়ন,সহ সভাপতি মুফতি জাকারিয়া,সহ সাংগঠনিক সম্পাদক এসকে সাব্বির আহমদ,সহসভাপতি আশরাফ আলী আনসারী,সহসভাপতি মোঃ শামীম হোসাইন, মুফতি সাদ্দাম হোসাইন সহ ইসলামী ঐক্যজোট, ইসলামী ছাত্র খেলাফতের নেতৃবৃন্দ, ও এলাকার বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবগণ। দোয়া পরিচালনা করেন মাওলানা কারী বোরহানউদ্দিন।

    বক্তাগণ বলেন, বিশ্বনবী মোহাম্মদ (সাঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে ফ্রান্স মুসলমানদের কলিজায় আঘাত করেছে।বাকস্বাধীনতার নামে তারা বিভিন্ন সময়ে মোহাম্মদ (সাঃ)এর ব্যঙ্গচিত্র প্রদর্শন করে মুসলমানদের ধর্মীয় বিশ্বাসে আঘাত হানে, তাদের এই জঘন্যতম ইসলাম বিনাশী চক্রান্ত বন্ধ না হলে বিশ্বের মুসলমানরা ফ্রান্সের বিরুদ্ধে যেকোনো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হবে।
    সমাবেশ থেকে বাংলাদেশ সরকারকে জাতীয় সংসদে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব পাশ করার আহবান জানিয়ে বলেন পাশাপাশি ফ্রান্সের সকল পণ্য বাংলাদেশে নিষিদ্ধ ঘোষণা করতে হবে।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম