• শিরোনাম


    ইসলামী ছাত্রখেলাফত মহানগর দক্ষিণের মতবিনিময় সভা অনুষ্ঠিত

    মুফতী মোহাম্মদএনামুল হাসান | ০৪ সেপ্টেম্বর ২০১৯ | ১০:০১ অপরাহ্ণ

    ইসলামী ছাত্রখেলাফত মহানগর দক্ষিণের মতবিনিময় সভা অনুষ্ঠিত

    আওয়ারকন্ঠ২৪.কম,ব্রাক্ষণবাড়ীয়া প্রতিনিধি:আজ বুধবার বিকাল ৫ টায়,কেন্দ্রীয় কার্যালয় পল্টনে,ইসলামী ছাত্র খেলাফত বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। নগর সহ-সভাপতি মুহা.শরিফুল হায়দারের সভাপতিত্বে ও সেক্রেটারী মুহা.আরিফ বিল্লাহ আল হুমাইদীর পরিচালনায়, প্রধাণ অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় সেক্রেটারী মুহা.আবুল হাসিম শাহী, বিশেষ অতিথির বক্তব্য রাখেন,কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মুহা.মহিউদ্দীন।
    আরো বক্তব্য রাখেন,কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ইলিয়াছ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক ইরফান,কেন্দ্রীয় নেতা শেখ ফরিদ, নগর সহ-সভাপতি মাহদী হাসান, লালবাগ থানার সভাপতি রাতুল আল হাসান,যাত্রাবাড়ী থানার সভাপতি মুসলিম উদ্দীন, নগর অর্থ সম্পাদক মামুনুর রশিদ,সমাজ কল্যাণ সম্পাদক এনামূল হাসান,নগর নেতা কাউসার আহমদ ও জোবায়ের সহ অন্যান্য নেতৃবৃন্দ।
    মতবিনিময় সভায়, নেতৃবৃন্দগণ বলেন ইসলামকে সকল স্থরে প্রতিষ্ঠিত করতে একদল আল্লাহভীরু সৎ, যোগ্য ও মেধাবী নেতৃত্বের বিকল্প নেই । আর এইসব গুণাবলী অর্জনে ছাত্র সমাজকে জ্ঞান আহরণের প্রতি মনোনিবেশ করতে হবে। ইসলামী ছাত্রখেলাফত নেতৃবৃন্দদের আগামীদিনের চ্যালেঞ্জ মোকাবেলায় নিজেদেরকে যোগ্যরুপে গড়ে তুলতে হবে।

    নগর কমিটিকে আরো শক্তিশালী করতে নতুন কমিটির উদ্যোগ গ্রহণ করা হয়। সেই লক্ষে নগর নেতৃবৃন্দেরকে আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটির ব্যাপক প্রস্তুতি গ্রহণের নির্দেশনা প্রদান করা হয়।
    সভা শেষে নির্যাতিত কাশ্মীরের মুসলিমদের জন্য বিশেষভাবে মুনাজাত করা হয়।



    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
    ১০১১১২১৩১৪
    ১৫১৬১৭১৮১৯২০২১
    ২২২৩২৪২৫২৬২৭২৮
    ২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম