• শিরোনাম


    ইসলামী ঐক্যজোট আওয়ামীলীগ-বিএনপি কোন জোটেই নেই -মুফতী ফয়জুল্লাহ

    রিপোর্ট: মুফতী মোহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি আওয়ার কন্ঠ | ৩০ ডিসেম্বর ২০১৯ | ৭:১০ অপরাহ্ণ

    ইসলামী ঐক্যজোট আওয়ামীলীগ-বিএনপি কোন জোটেই নেই -মুফতী ফয়জুল্লাহ

    ইসলামী ঐক্যজাটের মহাসচিব মুফতী ফয়জুল্লাহ বলেছেন, ইসলামী ঐক্যজোট বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে নেই এবং আওয়ামীলীগের নেতৃত্বাধীন মহাজোটের সাথে কখনোই জোটভুক্ত হয়নি, জোটভুক্ত হওয়ার প্রশ্নই ওঠে না। ইসলামী ঐক্যজোট দেশের হক্কানী উলামায়ে কেরাম ও ধর্মপ্রাণ জনতার শক্তিশালী, স্বাধীন, স্বতন্ত্র অবস্থানে থাকা একটি রাজনৈতিক প্লাটফরম। জনগণের সমর্থন নিয়ে মানবতার কল্যাণ, সামাজিক ন্যায় ও ইনসাফ ভিত্তিক মদীনার আদলে একটি সমৃদ্ধ, সুশৃঙ্খল শান্তিময় কল্যাণ রাষ্ট্র প্রতিষ্ঠা আমাদের লক্ষ্য। সেই লক্ষ্যে ইসলামী ঐক্যজোট কাজ করে যাচ্ছে।

    তিনি দ্ব্যর্থহীন ভাষায় বলেন, বিগত একাদশ সংসদ নির্বাচনে আমি বিএনপি কিংবা মহাজোটের মনোনয়ন চাই নি, চাওয়ার প্রশ্নই ওঠে না। তাছাড়া আমি নির্বাচনের প্রায় ছয় মাস আগেই সিদ্ধান্ত নিয়েছিলাম যে, আমি নির্বাচন করব না। বহু উলামা ও সাংবাদিক বন্ধু এর জ্বলন্ত সাক্ষী এবং নির্বাচন করিও নি। আমি আজও হলফ করে বলছি, কেউ এ কথা প্রমাণ করতে পারবে না যে, আমি কোন প্রোগ্রামে বা সভায় নৌকা কিংবা ধানের শীষ মার্কায় নির্বাচন করার কথা বলেছি।



    আজ সোমবার বিকাল ৩টায় লালবাগস্থ কার্যালয়ে ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় ও মহানগরের বিভিন্ন দায়িত্বশীলদের সাথে একান্ত আলোচনায় তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, ঢাকা মহানগর সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা আবুল কাশেম, যুগ্ম মহাসচিব মাওলানা আলতাফ হোসাইন, ছাত্র বিষয়ক সম্পাদক মাওলানা আনসারুল হক, কেন্দ্রীয় সদস্য মাওলানা আবুল খায়ের বিক্রমপুরী, ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সভাপতি মোঃ খোরশেদ আলম, কেন্দ্রীয় সেক্রেটারী মোঃ আবুল হাসিম শাহী, সাংগঠনিক সম্পাদক মুহিউদ্দিন প্রমুখ।

    মুফতী ফয়জুল্লাহ আরও বলেন, একটি মিথ্যাচারী চক্র জনগণকে বিশেষত আলেম-উলামাদের বিভ্রান্ত ও আমাদেরকে বিতর্কিত করতে, জনগণের মাঝে ঘৃণা বিদ্বেষ ছড়িয়ে দিতে রাজনৈতিক অসৎ উদ্দেশ্যে জঘন্য মিথ্যা, বানোয়াট,আজগুবি গুজব সাজিয়ে ফেসবুকসহ নানা যোগাযোগ মাধ্যমে তা ট্রল ও প্রচার করে যাচ্ছে। তাদের গুজব ও গোছানো মিথ্যা দেখে মিথ্যাও লজ্জা পায়। এখন মনগড়া কল্প-কাহিনী বানিয়ে কেউ যদি তার পাপের বোঝা বাড়াতে চায় তবে এর দায় ভার তাকেই বহন করতে হবে। আমরা ইসলাম, মুসলমান ও দেশের আপামর জনগণের কল্যাণের পক্ষে হক্ব কথা বলেই যাবো ইনশাল্লাহ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম