• শিরোনাম


    ইসলামী ঐক্যজোটের শোক ও সমবেদনা প্রকাশ

    মুফতী মুহাম্মদ এনামুল হাসান, প্রতিনিধি | ১৭ নভেম্বর ২০২০ | ১১:২৭ অপরাহ্ণ

    ইসলামী ঐক্যজোটের শোক ও সমবেদনা প্রকাশ

    মুফতী ফজলুল হক আমিনী (রহঃ) এ-র অত্যন্ত কাছের একজন মানুষ ইসলামী ঐক্যজোট সরাইল উপজেলার সংগ্রামী সাধারণ সম্পাদক আলহাজ্ব ইসহাক আজ মঙ্গলবার সন্ধায় ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেন।ইন্না-লিল্লাহী ওয়া ইন্না ইলাইহী রাজিউন। তার ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস ও সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী।

    শোকবার্তায় নেতৃদ্বয় বলেন, হাজী ইসহাক মৃত্যুর পূর্বমুহুর্ত পর্যন্ত ইসলামী ঐক্যজোটের রাজনীতিতে সক্রিয় ভূমিকা পালন করে গেছেন।ইসলাম বিরোধী সকল অপশক্তির মোকাবিলায় তার ভূমিকা অবিস্মরণীয় হয়ে থাকবে। তার ইন্তেকালে ইসলামী ঐক্যজোট হারিয়েছে দ্বীনের এক দরদী অভিভাবককে।
    দ্বীনি যেকোনো আন্দোলন সংগ্রামে তিনি যে অবদান রেখেছেন তা অনস্বীকার্য।
    আল্লাহতায়ালা মরহুমকে জান্নাতুল ফেরদৌসের উঁচু স্থানে স্থান করে দিক এই মুনাজাত ই আমরা মহান রাব্বুল আলামিনের নিকট করি।নেতৃবৃন্দগণ মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



    আগামীকাল বুধবার সকাল ১০ টায় উচালিয়া পাড়া মাদ্রাসা মাঠে ইসলামী ঐক্যজোট সরাইল উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মরহুম ইসহাক ভাইয়ের জানাজার নামাজ অনুষ্ঠিত হবে।জানাযায় অংশ গ্রহণ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করার জন্য ইসলামী ঐক্যজোট,খেলাফতে ইসলামী, ইসলামী যুব খেলাফত,ইসলামী ছাত্র খেলাফতের সকলস্থরের নেতাকর্মী সহ ধর্মপ্রাণ মুসলমানদের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন ইসলামী ঐক্যজোট ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি আলহাজ্ব হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস ও সাধারণ সম্পাদক মুফতী বোরহান উদ্দিন কাসেমী।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম