• শিরোনাম


    ইসলামী ঐক্যজোটের শতাধিক মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার সম্পন্ন হয়েছে ৷

    গাজী আশরাফ আজহার, নিজস্ব প্রতিবেদক: আওয়ার কণ্ঠ | ১৩ নভেম্বর ২০১৮ | ৮:৪৫ অপরাহ্ণ

    ইসলামী ঐক্যজোটের শতাধিক  মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার সম্পন্ন হয়েছে ৷

    আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার গ্রহণ শুরু করেছে ইসলামী ঐক্যজোটের পার্লামেন্টারী বোর্ড। আজ লালবাগ কার্যালয়ে সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে সাক্ষাৎকার গ্রহণ। ২২৭ জন ফরম সংগ্রহকারী প্রার্থীর মধ্যে আজ প্রথম দিনে ১০০ জন প্রার্থীর সাক্ষাৎকার গ্রহণ সম্পন্ন হয়। আগামী ১৪ ও ১৫ নভেম্বরও সাক্ষাৎকার গ্রহণ প্রক্রিয়া চলবে। সাক্ষাৎকার গ্রহণপূর্ব সভায় উদ্ভোধনী বক্তব্য রাখেন ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা আবদুল লতিফ নেজামী। প্রার্থীদের উদ্দেশ্যে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন ঐক্যজোটের সংগ্রামী মহাসচিব মুফতী ফয়জুল্লাহ ৷
    received_947259132140882
    এসময় আরো উপস্থিত ছিলেন ৷
    ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী, মাওলানা যোবায়ের আহমদ, মাওলানা জসিমউদ্দিন, যুগ্ম মহাসচিব মুফতী তৈয়্যব হোসাইন, ভাইস চেয়ারম্যান মাওলানা আবদুর রশিদ মজুমদার, অধ্যাপক মাওলানা এহতেশাম সারওয়ার, যুগ্ম মহাসচিব মাওলানা আবুল কাশেম, মাওলানা আব্দুল হাই ফারুকী, সাংগঠনিক সচিব মুফতী সাখাওয়াত হোসাইন, সহকারী মহাসচিব মাওলানা ফারুক আহমদ, মাওলানা আলতাফ হোসাইন, মাওলানা হেদায়েতুল্লাহ গাজীসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত মনোনয়ন প্রত্যাশী প্রার্থীগণ।

    অনুষ্ঠানে নরসিংদীর প্রখ্যাত আলেম ও দত্তপাড়া মাদরাসার মুহতামিম মাওলানা শওকত হোসেন সরকার দলের নীতি ও আদর্শের সাথে ঐক্যমত পোষণ করে ইসলামী ঐক্যজোটে যোগদান করেন এবং নরসিংদী-৩ (সদর) আসনে নির্বাচনে অংশ নিতে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।



    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম