• শিরোনাম


    ইসলামপ্রিয় জনতা ড. কামাল গংদের দেশ থেকে বিতারিত করবে: মাও: আবুল হাসানাত আমিনী

    গাজী আশরাফ আজহার, নিজস্ব প্রতিবেদক | ১৫ জানুয়ারি ২০১৯ | ১০:৪০ অপরাহ্ণ

    ইসলামপ্রিয় জনতা ড. কামাল গংদের দেশ থেকে বিতারিত করবে: মাও: আবুল হাসানাত আমিনী

    হেফাজতে ইসলাম ঢাকা মহানগরের সেক্রেটারী ও ইসলামী ঐক্যজোটের ভাইস চেয়ারম্যান মাওলানা আবুল হাসানাত আমিনী আজ এক বিবৃতিতে হেফাজত আমীরকে নিয়ে ড. কামাল হোসেনের কুরুচিকর বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, ড. কামাল হোসেন গতকাল এক বিবৃতিতে আল্লামা আহমদ শফীকে নারী বিদ্বেষী, স্বাধীনতার চেতনাবিরোধী, সংবিধানবিরোধী, ফতোয়াবাজ, ধর্মের অপব্যাখাকারী আখ্যা দিয়ে হেফাজত আমীরের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থার কথা বলেছেন। আমরা মনে করি, আল্লামা শাহ্ আহমদ শফীকে নিয়ে ড. কামাল হোসেনের এই বক্তব্য সম্পূর্ণ কুরুচিকর, শিষ্টাচার বহির্ভূত, আক্রমনাত্মক। তার বক্তব্যে দেশের ধর্মপ্রাণ মানুষ মর্মাহত হয়েছে। তিনি ঐক্যফ্রন্টের নামে বিএনপিকে ধ্বংসের দাঁড়প্রান্তে দাঁড় করিয়ে এখন আল্লামা শফীর বক্তব্যকে ইস্যু বানিয়ে দেশে অরাজকতা সৃষ্টির পাঁয়তারা করছেন। কাজেই হেফাজত আমীরের বিরুদ্ধে নয়, ব্যবস্থা নিতে হলে অরাজকতা সৃষ্টিকারী ড.কামালের বিরুদ্ধেই নিতে হবে।

    তিনি বলেন, সম্প্রতি আল্লামা শফীর একটি বক্তব্যের আংশিক মিডিয়াতে প্রচার হওয়ার পর তিনি পূণরায় বিবৃতির মাধ্যমে তার পূর্ণ ব্যাখা দিয়েছেন। আমরা মনে করি, আমীরে হেফাজত তার অবস্থান পরিস্কার করার পর এনিয়ে আর বিতর্ক থাকার কথা নয়।



    মাওলানা আবুল হাসানাত আমিনী বলেন, ড. কামাল হোসেনের ইতিহাস দেশের জনগণ ভাল করেই জানে। স্বাধীনতার নয় মাস তিনি পাকিস্তানে কাটিয়েছেন। মেয়ে বিয়ে দিয়েছেন একজন বিদেশী ইহুদীর কাছে। জীবনভর কাদিয়ানীদের পক্ষে ওকালতি করেছেন। এখন তিনি দেশের সর্বজন শ্রদ্ধেয় আলেমের চরিত্র হননে মরিয়া হয়ে ওঠেছেন। আমরা ড.কামালের ঘৃণিত বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

    বিবৃতিতে তিনি আরও বলেন, বাংলাদেশের মাটি ইসলামের জন্য সর্বদা উর্বর। এই মাটিতে নাস্তিক-মুরতাদ ও ইসলাম বিদ্বেষীদের ঠাঁই কখনো হয়নি। দাউদ হায়দার, তাসলিমা নাসরীন ইসলামের বিরুদ্ধে অবস্থান নিয়ে দেশ থেকে বিতারিত হয়েছে। বক্তব্য প্রত্যাহার করে অবিলম্বে ক্ষমা না চাইলে ড. কামাল গংদেরও ইসলামপ্রিয় জনতা দেশ থেকে বিতারিত করবে ইনশাল্লাহ।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম