• শিরোনাম


    ইজতেমা ময়দান রক্তাক্ত হওয়ার পর ঘরে বসে থাকার সুযোগ নেই : মুফতি সাখাওয়াত হোসাইন

    গাজী আশরাফ আজহার, প্রতিনিধি:আওয়ার কণ্ঠ | ০৫ ডিসেম্বর ২০১৮ | ৩:১৮ অপরাহ্ণ

    ইজতেমা ময়দান রক্তাক্ত হওয়ার পর ঘরে বসে থাকার সুযোগ নেই : মুফতি সাখাওয়াত হোসাইন

    সম্মিলিত ওলামায়ে কেরাম ও সর্বস্তরের তৌহিদি জনতার ব্যানারে জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বিশেষ বক্তার বক্তব্যে বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মুফতি সাখাওয়াত হোসাইন রাযি বলেন- তাবলীগ জামাত দীর্ঘদিন যাবত গোটা বিশ্বে শান্তি ও শৃঙ্খলার সঙ্গে কাজ করে আসছে। এই তাবলীগ জামাতের কাজকে নষ্ট করবার জন্য, তাবলীগ জামাতের ভাবমূর্তি ক্ষুন্ন করবার জন্য, দেশের শান্তি-শৃঙ্খলা বিনষ্ট করবার জন্য একদল কুচক্রী মহল দীর্ঘদিন ধরে ষড়যন্ত্র করে আসছে। আজকে তাদের স্পর্ধা এতই বেড়ে গেছে যে, তারা প্রকাশ্যে মিডিয়ার সামনে ইজতেমা ময়দানে সন্ত্রাসী হামলা চালিয়েছে। তাই এখন আর ঘরে বসে থাকার সময় নেই। সকলকে ঐক্যবদ্ধ ভাবে তাদেরকে রুখে দিতে হবে।

    তিনি আরো বলেন, সরকারের উচিত- ভিডিও ফুটেজ দেখে ওই সন্ত্রাসীদের চিহ্নিত করে গ্রেফতার করা। আর না হয় তৌহিদী জনতা গর্জে উঠবে। তখন আর তাদেরকে কোনোভাবেই দমিয়ে রাখা যাবে না।



    আজ সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে আয়োজিত এই মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেলাফত আন্দোলনের আমির মাওলানা আতাউল্লাহ। দোয়া পরিচালনা করেন জাতীয় ইমাম সমাজের সভাপতি ক্বারী আবুল হোসাইন। ঘোষণাপত্র পাঠ করেন জাতীয় ইমাম সমাজের সেক্রেটারি মাওলানা মিনহাজ উদ্দিন। আরো বক্তব্য রাখেন বিভিন্ন মসজিদের ইমাম ও খতিবগণ।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    নিয়ত অনুসারে নিয়তি ও পরিনতি

    ২১ সেপ্টেম্বর ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম