• শিরোনাম


    ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গলের করোনা সেবা সামগ্রী গ্রহণ ও মত বিনিময় অনুষ্ঠান সম্পন্ন

    সৈয়দ আমিনুল ইসলাম জুবায়ের। মৌলভীবাজার প্রতিনিধি। | ০৯ আগস্ট ২০২১ | ৩:০৯ অপরাহ্ণ

    ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গলের করোনা সেবা সামগ্রী গ্রহণ ও মত বিনিময় অনুষ্ঠান সম্পন্ন

    অদ্য (৯ আগস্ট) সোমবার সকাল ১১ ঘটিকায় ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গলের উদ্যোগে আল আমিন ম্যানশন মৌলভীবাজার রোড শ্রীমঙ্গল এর ২য় তলার হলরুমে সংগঠনের সভাপতি মাওলানা এম এ রহীম নোমানীর সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা জুনাইদ আহমদ জুনেদ এর সঞ্চালনায় অনুদান গ্রহণ ও মতবিনিময় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    উক্ত অনুষ্ঠানে ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর উপদেষ্টাগণের মধ্যে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য পেশ করেন- শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব এ এস এম ইয়াহইয়া,শ্রীমঙ্গল পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র জনাব মীর এম এ সালাম, বিশিষ্ট ব্যবসায়ী জনাব আজিজুর রহমান ফটিক ও দারুল আজহার ইনস্টিটিউট শ্রীমঙ্গল এর প্রিন্সিপাল মাওলানা আহমদ সোহাইল এছাড়াও বক্তব্য দেন মা-মণি বস্ত্রালয় পরিচালক হাজী মুহাম্মাদ শাহ আলম।



    অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গলের বিশিষ্ট মুরব্বি আলহাজ্ব মোহাম্মদ শামছুল ইসলাম,অঙ্গিকার সামাজিক সংগঠন এর সভাপতি জনাব সারওয়ার জাহান জুয়েল,বিশিষ্ট ব্যবসায়ী শাহ মুহাম্মাদ লিয়াকত আলী ও জনাব মুহাম্মাদ তাফসীর উদ্দিন প্রমুখ।

    ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর সদস্যবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মোহাম্মাদ লুৎফুর রহমান মীম,তানজিদ আহমদ সাব্বির ও মুহাম্মাদ আহমদ আলী প্রমুখ।

    উক্ত অনুষ্ঠানে অতিথিবৃন্দ ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর জীবন বাজীরাখা মানবসেবামূলক বিভিন্ন কাজের ভূয়সী প্রশংসা করে সংগঠনের আগামী দিনের সার্বিক কাজে সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

    সভাপতির বক্তব্যে মাওলানা এম এ রহীম নোমানী উপস্থিত সকলকে আন্তরিক ধন্যবাদ জানান এবং সংগঠনের সকল কর্মকান্ডে সকলের দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করতঃ নিঃসংকোচে মানবসেবামূলক বহুমুখী কাজের মাধ্যমে সংগঠনকে সামনে এগিয়ে নেয়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

    অতঃপর ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন শ্রীমঙ্গল এর অন্যতম উপদেষ্টা আলহাজ্ব এ এস এম ইয়াহইয়া সাহেব সংগঠনকে একটি অক্সিজেন সিলিন্ডার, উপদেষ্টা ও প্যানেল মেয়র জনাব মীর এম এ সালাম ৬ জোড়া জাম্প বুট ও উপদেষ্টা আজিজুর রহমান ফটিক ১০টি পিপিই অনুদান প্রদান করেন।

    উল্লেখ্য, ইকরামুল মুসলিমীন ফাউন্ডেশন একটি মানব সেবায় আত্মপ্রত্যয়ী কাফেলা। এটি করোনা ভাইরাসে আক্রান্তকে সেবা ও দাফন কাফনের লক্ষ্যে ২০২০ সালে প্রতিষ্ঠিত হয়। এপর্যন্ত তারা একটি সৎকার সহ ১৮টি লাশ দাফন-কাফন করেছেন।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম