• শিরোনাম


    আসাদ নূরকে পুনঃরায় গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী হেফাজত নেতাদের

    | ৩১ আগস্ট ২০১৮ | ৪:৪১ অপরাহ্ণ

    আসাদ নূরকে পুনঃরায় গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী হেফাজত নেতাদের

    এ দেশ মুসলমানদের দেশ, এদেশে কোনো নাস্তিক মুরতাদের জায়গা হতে পারেনা বলে মন্তব্য করেছেন বাংলাদেশের সর্ববৃহৎ অরাজনৈতিক ধর্মীয় সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

    আজ ৩১ আগষ্ট জুমাবার চট্টগ্রামের হাটহাজারীর ডাক বাংলো চত্বরে নাস্তিক আসাদ নূরকে মুক্তি দেয়ার প্রতিবাদ ও পুণঃরায় গ্রেফতারের দাবীতে হেফাজতে ইসলাম হাটহাজারি শাখা আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে হেফাজত মহাসচিব এ মন্তব্য করেন।



    বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, মাওলানা আনাছ মাদানী, মাওলানা মুহাম্মদ আলী কাসেমী, মুফতি হাবীবুর রহমান কাসেমী ও মাওলানা কামরুল কাসেমী প্রমুখ।

    হেফাজত মহাসচিব বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননাকারীর বিচার হয়। এ নিয়ে বিভিন্ন আইন পাশ হয়। কিন্তু সারা বিশ্বের মুসলিমদের হৃদয়ের স্পন্দন মহানবী হজরত মোহাম্মদ সা. কে নিয়ে কটুক্তিকারীর কোনো বিচার হয়না। এনিয়ে কোনো আইনও পাশ হয়না।

    আল্লামা বাবুনগরী দেশের নেতৃবৃন্দদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, যে দেশের প্রধানমন্ত্রী মুসলমান, যে দেশের রাষ্ট্রপতি মুসলমান সে দেশে কিভাবে নাস্তিকরা ইসলাম ধর্ম নিয়ে কটুক্তি করে?

    তিনি সদ্য ছাড়া পাওয়া নাস্তিক আসাদ নূরের কথা উল্লেখ করে বলেন, এই কুখ্যাত নাস্তিক আসাদ নূর আমাদের ধর্মগ্রন্থ আল কুরআন নিয়ে কটুক্তি করে, আমাদের প্রাণের নবীকে নিয়ে কটুক্তি করে। সে আমাদের উম্মাহাতুল মুমিনীনদের নিয়ে বিদ্রুপ মন্তব্য করে। আমরা মুসলমান হয়ে তা কখনো সহ্য করতে পারিনা। মুসলমানদের বাংলাদেশে কোনো নাস্তিক মুরতাদের জায়গা হবে না।

    তিনি আসাদ নূরের শাস্তির দাবী জানিয়ে বলেন, এই আসাদ নূরকে পুনঃরায় গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে। অন্যথায় কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

    Facebook Comments Box

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম