• শিরোনাম


    আশুগঞ্জ উপজেলা শাখা লাল সবুজ উন্নয়ন সংঘের পরিচিতি সভা ও গাছের চারা বিতরণ

    এস.এম অলিউল্লাহ, স্টাফ রিপোর্টার | ০৪ অক্টোবর ২০২০ | ৩:৪৬ পূর্বাহ্ণ

    আশুগঞ্জ উপজেলা শাখা লাল সবুজ উন্নয়ন সংঘের পরিচিতি সভা ও গাছের চারা বিতরণ

    শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত সেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘ আশুগঞ্জ উপজেলা শাখার পরিচিতি সভা শনিবার সকালে অনুষ্ঠিত হয়েছে।

    এসময় আশুগঞ্জ উপজেলা শাখার সভাপতি উৎস ভূইয়া এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহীন এর সঞ্চালণায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল।



    উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা শাখার সভাপতি মমিনুল হক রুবেল,জেলা শাখার সাংগঠনিক সম্পাদক রাসেল আহমেদ আশিক অত্র উপজেলা শাখার সহ-সভাপতি-শাহরুখ খান লিটন,সাংগঠনিক সম্পাদক-লিটন মিয়া,ইমরান হোসাইন,জুনাঈদ ইসলাম,তারিফ হোসাইন,সুজন,সায়েদ আহমেদ সায়েম,জান্নাতুল ফেরদৌস,ইতি আক্তার প্রমুখ।

    আলোচনা সভা শেষে ‘লাল সবুজের প্রচেষ্টা, সবুজ করব দেশটা’ এই শ্লোগানকে সামনে রেখে সংগঠনের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতির ১ লক্ষ গাছের চাঁরা বিতরণের যে কর্মসূচি অংশ নিয়েছেন সেই কর্মসূচির অংশ হিসেবে বিদ্যালয় ও বাজারে শিক্ষার্থী ও পথচারীদের মধ্যে ফলজ, ওষুধি ও বনজ গাছের চারা বিতরণ করা হয়।

    লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল জানান, এর আগে গত ৫ জুলাই থেকে ৩৯টি জেলায় ভ্রাম্যমাণ ৭৪ হাজার ৯০০ গাছের চারা বিতরণ করা হয়েছে। সংগঠনের সদস্যদের জমানো টাকায় কেনা গাছের চারা গ্রামের বিভিন্ন বাড়ি ও রাস্তায় পথচারীদের উপহার দেওয়া হচ্ছে। তিনি জানান, প্রতি বছরের মতো এবছরও ১ লাখ চারা বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।

    Facebook Comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২
    ১৩১৪১৫১৬১৭১৮১৯
    ২০২১২২২৩২৪২৫২৬
    ২৭২৮২৯৩০৩১  
  • ফেসবুকে আওয়ারকণ্ঠ২৪.কম